Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

রাজন হত্যা মামলায় কামরুল কে দেশে ফিরিয়ে আনতে সৌদি যাচ্ছেন ৩ পুলিশ কর্মকর্তা্

সিলেট প্রতিনিধি:: সিলেটে নির্মম নির্যাতনে খুন হওয়া শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার প্রধান আসামি পাষন্ড কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে রোববার দিবাগত রাতে সৌদি আরব যাচ্ছেন ৩ পুলিশ কর্মকর্তা। রাত ৩টা ৪৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদির উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তারা।

রাতে তিন পুলিশ কর্মকর্তার সৌদি যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ।
তিনি জানান, পুলিশ সদর দফতর থেকে এ সংক্রান্ত নির্দেশনা দেয়া হয়েছে।

রহমত উল­াহ জানান, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সদর দফতর) মাহবুবুল করিমের নেতৃত্বে ৩ জনের টিম সৌদি আরব যাচ্ছে। টিমের বাকি দুজন হচ্ছেন তিনি নিজে (রহমত উল্লাহ) এবং সিলেট মহানগরীর বিমানবন্দর থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার আ ফ ম নিজাম উদ্দিন।

সৌদি পুলিশ এবং ইন্টারপোলের সহায়তায় কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনা হবে বলেও জানিয়েছেন মোহাম্মদ রহমত উল্লাহ।

গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে নির্মম নির্যাতনে খুন করা হয় শিশু সামিউল আলম রাজনকে। ঘটনার পরদিনই সৌদি পালিয়ে যায় কামরুল। ১৩ জুলাই রাত ৮টার দিকে সৌদি প্রবাসী বাংলাদেশিদের সহায়তায় কামরুলকে আটক করে সৌদি পুলিশ। বর্তমানে রাজন হত্যা মামলাটি সিলেট মহানগর দায়রা জজ আদালতে বিচারাধীন। এ মামলায় সাক্ষ্যগ্রহণ চলছে। ইতোমধ্যে ১৭ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

Exit mobile version