1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রায়ে জগন্নাথপুর উপজেলা আ.লীগের সন্তুষ্ট প্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:

রায়ে জগন্নাথপুর উপজেলা আ.লীগের সন্তুষ্ট প্রকাশ

  • Update Time : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ২২৭ Time View

স্টাফ রিপোর্টার:: ২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলার রায়ে সন্তুষ্ট প্রকাশ করে রায় দ্রুত কার্যকর করার জন্য দাবী জানিয়েছে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
রায় ঘোষনার পর বুধবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্য়ালয়ে অায়োজিত এক সভা এ দাবী জানানো হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অাকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভা প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতির প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম সম্পাদক সুজিত রায়, সহ প্রচার সম্পাদক ফিরোজ আলী, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর, সৈয়দ মনোয়ার আলী, ফখরুল হোসেন, দ্বিপাল কান্তি দে, আবু ইসরাইল, উপজেলা যুবলীগের সহসভাপতি ফজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগে নিশ্চিহ্ন করার জন্য এ হামলা করা হয়। ওই মামলায় আওয়ামী লীগের প্রীত ২৪ জন নিহত হয়েছেন। জাতির বহুল প্রত্যাশি এ রায়ের প্রতি আমরা সন্তুষ্ট প্রকাশ করছি। সেই সাথে দ্রুত রায় কার্যকর করার জন্য আহবান জানান বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com