Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

রুবেলের সাফল্যে হ্যাপী পুলকিত,ক্ষোভ ভুলে ভালোবাসার টানে মামলা না চালানোর ঘোষনা

জগন্নাথপুর টোয়েন্টিফোর ডেস্ক- রুবেলের সাফল্যে আমি আজ সত্যিই হ্যাপী। এরমধ্যে কোনরকম মেকি বা মিথ্যা নেই। যা বলছি মন থেকে বলছি। বলতে পারেন রুবেলের এ সাফল্যে আমি নিজেও পুলকিত।” একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথাগুলো বলছিলেন আলোচিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপী।
বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের জয়ের পর হ্যাপী বলেন, “অতীতে যা হয়েছে তা ভুলে গেছি। কারণ দেশের কাছে ব্যক্তিস্বার্থ কিছুই নয়। দেশের হয়ে আজ রুবেল যা দেখাল তা অভাবনীয়। তাছাড়া আমি তো কয়েকদিন আগেই বলে দিয়েছি এ মামলা আর চালাব না। সুতরাং রুবেলের প্রতি আমার কোনো ক্ষোভ নেই। রয়েছে শুধু ভালোবাসা। ও আমাকে ভালোবাসুক আর নাই বাসুক আমার ভালোবাসায় কখনো ভাটা পড়বে না। সেই প্রত্যাশা থেকেই বিশ্বকাপে যাওয়ার আগে তার প্রতি শুভকামনা জানিয়েছিলাম। যা সংবাদ মাধ্যমে ছাপা হয়েছিল। যে প্রত্যাশা রুবেলের জন্য করেছিলাম সেটাই আজ বাস্তবে রূপ নিল।”

মামলা প্রসঙ্গে হ্যাপী বলেন, “আজ দেশের কাছে ব্যক্তিগত কোনো ঝগড়া বা বিবাদ তুলে ধরতে চাই না। ওইটা না হয় আমার আর রুবেলের মাঝে সীমাবদ্ধ থাকুক।”

তুঙ্গস্পর্শী উত্তেজনার ম্যাচে ইংল্যান্ডকে ১৫ রানে পরাজিত করে বাংলাদেশ। এই জয়ে নিজেদের বিশ্বকাপে ইতিহাসে দ্বিতীয়বার সুপার এইটে উঠল বাংলাদেশ। শুধু তাই নয় টাইগারদের জয়ে ঠিক হয়ে গেল ‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালের চার দল। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, বাংলাদেশের সঙ্গে শ্রীলঙ্কারও শেষ আট নিশ্চিত হয়ে গেলো। আর পরাজয়ের হতাশায় ম্লান ইংল্যান্ডের র্দুবিসহ বিশ্বকাপও শেষ হয়ে গেল। গ্রুপ পর্ব থেকেই বিদায়ঘন্টা বেজে গেল ইংলিশদের বিশ্বকাপ মিশনের।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহর সেঞ্চুরিতে বাংলাদেশ ৭ উইকেটে ২৭৫ রান করে। জবাবে টাইগারদের বোলিং তোপে ৪৮.৩ ওভারে ২৬০ রানে অলআউট হয় ইংল্যান্ড।বিশ্বকাপে দেশের প্রথম সেঞ্চুরিয়ান মাহমুদউল্লাহ ম্যাচ সেরা হন।

২৭৫ রানের টার্গেটে খেলতে নেমে দলীয় ৪৩ রানে মঈন আলীর (১৯) বিদায়ের পর জমে গিয়েছিল ইয়েন বেল ও অ্যালেক্স হেলসের জুটি। তারা ৫৪ রানের জুটি গড়েন। বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দিয়েছেন অধিনায়ক মাশরাফি। ২০তম ওভারে হেলসকে মুশফিকের ক্যাচে পরিণত করেন মাশরাফি। হেলস ২৭ রান করেন। এরপর ইনিংসের ২৭তম ওভারে জোড়া আঘাতে বাংলাদেশকে ম্যাচে ফেরান জয়ের অন্যতম নায়ক রুবেল হোসেন।

Exit mobile version