Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

রুবেল কে ভুলে হ্যাপির নতুন জীবন

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- না ফেরার দেশে চলে যাওয়ার চেষ্টার পর কিছুটা সুস্থ হয়ে নতুন করে জীবন শুরু করেছেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। শনিবার ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেন, কারো জন্য আর ভাববো না। নতুন জীবন শুরু করেছি। যেখানে শুধু আমি। স্ট্যাটাস শেষে লিখেন ফিলিং ডিটারমাইনড।
এর কিছু সময় আগে নতুন একটি ছবি ফেসবুকে আপলোড করেন হ্যাপি।
্রএর আগে বুধবার রাতে ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লেখেন, ‘আমি বড় দুর্ভাগা। শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না। অনেক ভালবাসি বাবু, কোনো ভুল করলে মাফ করে দিও। আম্মু আব্বু তোমরাও মাফ করে দিও, আমি তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না। আমার জন্য অনেক কষ্ট করেছ তোমরা। এর ঋণ শোধ করা সম্ভব না। এটাই আমার শেষ স্ট্যাটাস। বাবু তুমি অন্য কাউকে বিয়ে করবে এটা দেখা আমার পক্ষে সম্ভব হলো না’ স্ট্যাটাস শেষে লিখেন, ফিলিং লস্ট।

এর পরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর একটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে হ্যাপিকে ভর্তি করা হয়। বুধবার রাত নয়টা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পারিবারিক সূত্রে বলা হয়, হ্যাপি রাতে ত্রিশটা ঘুমের ট্যাবেলট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ক্লিনিকে নেওয়া হয়। কিন্তু একে একে তিনটি ক্লিনিকে নেওয়া হলেও কোনটিই তার চিকিৎসা দিতে চায়নি। পরে তাকে সরকারি একটি মেডিকেলে নেওয়া হয়।

Exit mobile version