1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় আল নাসরের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় আল নাসরের

  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৩৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সৌদি প্রো লিগে প্রথম দুই ম্যাচেই হেরে গিয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর দল। একটিতে খেলে গোল পাননি রোনালদো নিজেও। তবে তৃতীয় ম্যাচে এসে ঘুরে দাঁড়িয়েছেন পর্তুগিজ এই তারকা।

আর আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ জিতে মৌসুম শুরু করলেও লিগের যদিও শুরুটা ভালো হয়নি আল নাসরের। তবে অবশেষে ঘুরে দাঁড়িয়েছে আল নাসরও।

শুক্রবার (২৫ আগস্ট) আল ফাতেহর বিপক্ষে ৫-০ গোলের ব্যবধানে বড় জয় পেয়েছেন আল নাসর। আর হ্যাটট্রিক করেছেন রোনালদো, বাকি দুই গোল ছিল সাদিও মানের।

প্রথম দুই ম্যাচে আল নাসর ছিলেন পয়েন্টহীন। এক জয় এক ড্রয়ে চার পয়েন্ট তুলেছিল আল ফাতেহ। তবে রোনালদো-মানেদের বিপক্ষে কোনো শক্ত প্রতিরোধই গড়তে পারেনি দলটি।

প্রথম থেকেই বল দখলে রেখেছিল আল নাসর। চালায় একের পর এক আক্রমণ। তবে ২৬তম মিনিটে গোলের খুব ভালো সুযোগ পেয়েছিলেন রোনালদো। সাদিও ভালো জায়গায় শট নিতে পারেননি, আটকে দেন ফাতেহ গোলরক্ষক। তবে পরের মিনিটেই কপাল খুলে দুজনের দারুণ বোঝাপড়ায় গোল পেয়ে যান মানে।

বক্সের সামান্য বাইরে, ডিফেন্ডারদের পাহারায় ছিলেন রোনালদো। পরিস্থিতি বুঝে চমৎকারভাবে বল সামনে ঠেলে দেন তিনি। বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষকের সঙ্গে ‘ওয়ান টু ওয়ান‘ জিতে বল জালে পাঠাতে সমস্যা হয়নি সেনেগালিজ তারকার। এটা ছিল আল নাসরের হয়ে তাঁর দ্বিতীয় গোল।

২৮ মিনিটে গোলমুখী শট আর ৩০ মিনিটে হেড লক্ষ্যে না থাকলেও ৩৭ মিনিটে ঠিকই গোলের দেখা পেয়ে যান এই তারকা। সুলতান আল ঘাননামের বাড়ানো বল গোল পোস্টের খুব কাছ থেকে হেডে জালে জড়িয়ে দেন তিনি। এটি তাঁর প্রথম গোল।

ম্যাচের ৫৫ মিনিটে বিরতির পর রোনালদোকে তাঁর দ্বিতীয় গোলটি বানিয়ে দেন আবদুলরহমান ঘারিব। অফসাইডের ফাঁদ ভেঙে ফাতেহ বক্সের দিকে ছুটে যাওয়া ঘারিব বল বাড়ান রোনালদোর দিকে। গোলরক্ষক ঘারিবকে আটকে সামনে চলে গিয়ে সহজেই বল জালে ঢোকান রোনালদো।

৮১ মিনিটে রোনালদোকে অ্যাসিস্ট করা ঘারিব সহায়ক হয়ে ওঠেন মানের জন্য। তাঁর বাড়ানো ক্রস হেডে ডান কোণ দিয়ে জালে পাঠান মানে।

৮৬ মিনিটে মানেকে তুলে নেওয়া হয়। এরপর হ্যাটট্রিকের সুযোগ ছিল শুধু রোনালদোর সামনে। সেটিই কাজে লাগান ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা। নওয়াফ বুশালের বাড়ানো বল গোলমুখে ফাঁকায় পেয়ে শুধু পা-টাই ছোঁয়াতে হয়েছে রোনালদোকে।

পেয়ে গেলেন কাঙ্ক্ষিত ক্যারিয়ারের ৬৩তম হ্যাটট্রিক।

৩ ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে লিগের ১২ নম্বরে অবস্থান আল নাসরের। এক ও দুইয়ে আছে আল ইত্তিহাদ ও আল আহলি । সমান ম্যাচে ৯ পয়েন্ট করে তুলেন তারা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com