1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রোহিঙ্গারা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে : র‍্যাব ডিজি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

রোহিঙ্গারা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে : র‍্যাব ডিজি

  • Update Time : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১১৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
রোহিঙ্গারা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন। আজ সোমবার দুপুরে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।
যাব ডিজি বলেন, ‘মিয়ানমার থেকে আসা রোহিঙ্গারা এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তারা সন্ত্রাসী ও জঙ্গি কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে, ভুয়া পাসপোর্টে বিদেশ পালিয়ে যাচ্ছে। র‍্যাব এগুলো প্রতিরোধে কাজ করছে।’

তিনি আরও বলেন, ‘পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী ও জঙ্গি সংগঠন রয়েছে। এলাকার সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে এসব প্রতিরোধ করা হবে। জঙ্গি সংগঠনগুলো এখন কোরআন ও হাদিসের মিথ্যা ব্যাখ্যা দিয়ে ও সোশ্যাল মিডিয়া দিয়ে উঠতি বয়সী তরুণদের মগজ ধোলাই করছে।
র‍্যাব প্রধান বলেন, ‘নির্বাচনের বছরে আন্দোলন হবে, সরকারবিরোধী দল মাঠে থাকবে এটা স্বাভাবিক। তবে আমরা গণতন্ত্রের ধারা যেন অব্যাহত থাকে সেই দিক-নির্দেশনা মোতাবেক কাজ করব।

এর আগে তিনি এক হাজার নিম্নবিত্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ারসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com