Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

লন্ডনে আ.লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাদের হাতাহাতি

হিথ্রো বিমানবন্দরে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাদের হাতাহাতি ও ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে।এতে বিমান বন্দরের কার পার্কিং এলাকায় বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয় এবং দুইজন লাঞ্ছিত হন। বাংলাদেশ থেকে আসা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাদের বরণ করতে গিয়ে এ ঘটনা ঘটে। বাঙালি অধ্যুষিত পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কের শহীদ মিনারে স্বাধীনতা দিবসে আওয়ামী লীগ-বিএনপির হাতাহাতি ঘটনার দুইদিন পার না হতেই এ ঘটনা ঘটেছে।

উল্লেখ্য আগামী রোববার কর্মীসভা ও সব শাখা কমিটির অভিষেক উপলক্ষে বাংলাদেশ থেকে এক ফ্লাইটে লন্ডনে আসেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার ও দপ্তর সম্পাদক সালেহ আহমদ টুটুল। কেন্দ্রীয় নেতাদের নিজেদের গাড়িতে জোর করে তোলা নিয়ে ঘটনার সূত্রপাত বলে জানিয়েছেন উপস্থিত নেতাকর্মীরা।

একই ফ্লাইটে বাংলাদেশ থেকে আসা যাত্রী শাহ রাসেদুজ্জামান প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের চার সপ্তাহ বীভৎস সময় পার করে লন্ডনে এসেই এমন ঘটনা সত্যিই মর্মাহত করেছে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক হাবিবুর রহমান এবং শিল্প ও বাণিজ্য সম্পাদক আ স ম মিসবাহ কেন্দ্রীয় নেতাদের তাদের গাড়িতে জোর করে তুলতে গেলে স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদের সঙ্গে হাতাহাতির সূত্রপাত ঘটে। পরে বিমানবন্দরে কর্মরত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমি এখনও বিস্তারিত অবগত নই। তবে এ ধরণের ঘটনা যদি ঘটে থাকে তবে তা অনাকাঙ্ক্ষিত ও লজ্জাজনক।

Exit mobile version