মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত সিলেটে মাকে হত্যা করল পাষান্ড ছেলে ঘৃনার বদলে অমুসলিমদের মধ্যে ১০ হাজার কোরআন বিতরণ করবে নরওয়ের মুসলিমরা জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি

লন্ডনে মদন মোহন কলেজের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬
  • ৩৯ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকেঃ- অত্যন্ত জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে লন্ডনে সম্পন্ন হল সিলেটের ঐতিহ্যবাহী মদন মোহন কলেজের ৭০ বছরপূর্তি অনুষ্ঠান। এতে বিদ্যালয়ের প্রাক্তন বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও শিক্ষক এবং কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা স্মৃতি চারণ করতে গিয়ে বলেন, বিশ্বের যে প্রান্থেই থাকিনা কেন গর্বের সাথে বলতে পারি আমি মদন মোহন কলেজের ছাত্র ছিলাম। সিলেটের প্রাচীনতম বিদ্যাপীঠ সিলেট মদন মোহন কলেজের ঐতিহ্যকে ধরে রাখতে আমাদের সকলকে কাজ করতে হবে।
রবিবার পূর্ব লন্ডনের রয়েল রিজেন্সী হলে পূনর্মিলনী অনুষ্টানে সভাপতিত্ব করেন অনুষ্ঠান আয়োজনের কনভেনার আমির হাসান চৌধুরী। অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনস্থ বাংলাদেশ মিশনের প্রেস মিনিষ্টার সাংবাদিক নাদিম কাদির ও স্থানীয় এমপি ষ্টিফেন টিমস।

মুনিরা পারভিন ও ফারহান মাসুদ খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্টানে আয়োজক কমিটির পক্ষ থেকে ব্ক্তব্য রাখেন জয়েন্ট কনভেনার এম শাহজাহান আহমদ, মোহাম্দ শওকত, মেম্বার সেক্রেটারী জুনেদুর রহমান জুনেদ, এ এস এম মিসবাহ, মোঃ জামাল আহমদ খান।

জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্টান শুরু হলে উপদেষ্টা কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহমুদ এ রউফ, শামসুল আবেদিন নেছওয়ার, ফয়েজুল ইসলাম লস্কর, মোঃ মনির হোসেন, মোঃ আনসারুল হক, এম এ রউফ, মোঃ সহিদ আলী, আবুল কালাম মোহাম্মদ সালিম, ব্যারিষ্টার ফয়জুল হক, সৈয়দ বদরুল হক এনাম। এসময় বিভিন্ন বেসের প্রাক্তন ছাত্রছাত্রীদের পক্ষ থেকে তাদের সময়কার স্মৃতিচারন করে বক্তব্য রাখেন মোঃ নূর, রেদওয়ান খান, বাতিরুল হক সরদার, শাহ রুকন, জিল্লুর করীর চৌধুরী, মোঃ তোফায়েল আহমদ এনাসূল হক খান নেপা, কামাল আহমদ,বদরুল আলম খান পাপ্পু, সাব্বির চৌধুরী,মনজুর চৌধুরী, আব্দুল বাসির, সৈয়দ আব্দূল মোমিন, মোস্তাক খান মনজু, মোহাম্মদ আব্দুর রকিব, মনির হোসেন, মোঃ আজিজুর রহমান মতি,মোঃ নজরুল ইসলাম, ডাঃ আনিছরি রহমান আণিছ, আব্দুর রহমান সোহেল, মাহবুব মোর্শেদ খছরু, বদরুজ্জামান চৌধুরী মোন্না, ময়নুদ্দিন আহমদ, মাহবুবুর রহমান দীপু, মুস্তাফিহজুর রহমান দীপু সেলিক, আব্দুর রহমান ফরহাদ এম এ আলী সহ আরো অনেকে। সভায় বক্তারা আয়োজকদের ধণ্যবাদ জানান।
অনুষ্টানটি পরিনত হয় এক মিলন মেলায়, অনুষ্টানে প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্য থেকে কেউ পরিবেশন করেন গান, কেউবা নাচ আর কেউ কেউ পরিবেশন করেন যাদু, কৌতুক ও ধাধা। অনুষ্টান উপলক্ষে একটি স্মরনিকা প্রকাশ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24