1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শক্রকে ফাঁসাতে ছেলেকে খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

শক্রকে ফাঁসাতে ছেলেকে খুন

  • Update Time : সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ২০৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::দুই প্রতিবেশীর সঙ্গে শত্রুতা ছিল বাড্ডার সাতারকুল এলাকার জাহিদ ওরফে জাহাঙ্গীরের। শত্রুদের ফাঁসাতে নিজের ছেলেকেই হত্যার পরিকল্পনা করে বাবা।

সেই পরিকল্পনা মোতাবেক ১৭ এপ্রিল ভাড়াটে কিলারকে দিয়ে কিশোর ছেলে আউসারকে শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যার পর ধানক্ষেতে ফেলে আসে। হত্যার পর জাহিদ নিজেই বাদী হয়ে বাড্ডা থানায় হত্যা মামলা দায়ের করে।

উদ্দেশ্য ছিল প্রতিবেশী হেলাল উদ্দিন ওরফে হেলু ও আবদুল জলিলকে ঘায়েল করা। তবে শেষমেশ বাবার পরিকল্পনায় ছেলে হত্যার ঘটনায় শত্রুনয়, ফেঁসেছে নিজেই। রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগ উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ এসব তথ্য জানান।

নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৮ এপ্রিল সন্ধ্যায় বাড্ডা থানা এলাকার পূর্ব পদরদিয়ার একটি ধানক্ষেত থেকে গালে ও ঘাড়ে জখমসহ কিশোর আউসারের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় পিতা জাহিদের দায়ের করা হত্যা মামলা তদন্ত শুরু করেন বাড্ডা থানা পুলিশের এসআই শামসুল হক সরকার।

তদন্তকালীন প্রযুক্তিগত তথ্য ও পারিপার্শ্বিক সাক্ষ্যের ভিত্তিতে ২০ এপ্রিল সাঁতারকুল পদরদিয়ার রহমত উল্লাহ গার্মেন্টসের পাশের একটি বাসা থেকে গ্রেফতার করা হয় কিলার আবদুল মজিদকে।

জিজ্ঞাসাবাদে ওঠে আসে পিতার পরিকল্পনায় ছেলে খুনের রহস্য। ডিসি মোস্তাক বলেন, শনিবার গ্রেফতার মজিদ ১৬৪ ধারায় আউসার হত্যায় জড়িত থাকার ব্যাপারে আদালতে জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে মজিদ জানায়, প্রতিবেশী হেলাল উদ্দিন ওরফে হেলু ও আবদুল জলিলের সঙ্গে শত্র“তা ছিল আউসারের বাবা জাহিদের। তাদের ঘায়েল করতেই মজিদের সঙ্গে একাধিকবার পরিকল্পনা করে জাহিদ।

পরিকল্পনা মোতাবেক ছেলেকে হত্যার জন্য ঘটনার দিন ছুরি কেনা হয়। আউসারকে ডেকে মজিদকে দিয়ে শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যা করা হয়। আর দায় চাপানো হয় কথিত শত্র“দের ওপর। মজিদকে গ্রেফতার ও স্বীকারোক্তির পর শনিবার গ্রেফতার করা হয় ঘাতক বাবা জাহিদ ওরফে জাহাঙ্গীরকে।

হত্যাকাণ্ডের ব্যাপারে প্রাথমিকভাবে দায় স্বীকার করেছে জাহিদ। তার বিরুদ্ধে বাড্ডা থানার এসআই শামসুল হক সরকার বাদী হয়ে ভিন্ন একটি এজাহারে মামলা দায়ের করেন। ওই মামলায় জাহিদকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলাটি তদন্ত করছেন পুলিশ পরিদর্শক কাজী আবুল কালাম। বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী যুগান্তরকে বলেন, প্রতিবেশী হেলাল উদ্দিনের সঙ্গে পারিবারিক শত্র“তা ছিল জাহিদের। এ ছাড়া তার ছেলে সিএনজিচালিত অটোরিকশার জমা বাবদ ৮০০ টাকা না দেয়ার কারণে আবদুল জলিলের সঙ্গেও শত্র“তা হয়।

তিনি বলেন, শক্রতার প্রতিশোধ নিতে ছেলেকে হত্যার জন্য বাবাই ভাড়াটে কিলারের সঙ্গে চুক্তি করেন। হত্যার পর কিলারকে কোনো টাকা দেয়নি জাহিদ। তবে মামলায় জিতলে তাকে চাহিদামতো টাকা দেয়ার কথা ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com