Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

শাবিতে জগন্নাথপুরের দুই ব্যাক্তি নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা দায়ের

স্টাফ রিপোর্টার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রাইভেট কারের নিচে চাপা পড়ে জগন্নাথপুরের দুই ব্যাক্তি নিহত হওয়ার ঘটনায় গাড়ির মালিক শাবি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. আরিফুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এদিকে ওই দুর্ঘটনায় শাবি শিক্ষকের বিচার দাবি ও ক্ষতিপূরণ প্রদানের দাবিতে শাবি শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন।

ওই ঘটনায় নিহত আতাউর রহমানের স্ত্রী ফারহানা চৌধুরী রুমী রোববার রাতে নগরীর জালালাবাদ থানায় এ মামলা দায়ের করেন বলে ওসি আক্তার হোসেন জানান।

যন্ত্র প্রকৌশল বিভাগের শিক্ষক আরিফুল গত শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এক কিলোমিটার সড়কে নিজের নতুন গাড়ি চালানো শেখার সময় ওই দুর্ঘটনা ঘটে। চালক নিয়ন্ত্রণ হারালে গাড়ির নিচে চাপা পড়ে নিহত হন জগন্নাথপুর উপজেলার পাইলগাও ইউনিয়নের কাতিয়া গ্রামের গিয়াস উদ্দিন (৭০) ও তার ভাতিজা আতাউর রহমান (৫০)।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানান, আরিফকে ঘটনার পর থেকে ক্যাম্পাসে দেখা যায়নি। বাসায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। তিনি আত্মগোপণে রয়েছেন। পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।

Exit mobile version