বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
সাহাবাদের যুগে শিশুদের শিক্ষায় অধিক গুরুত্ব দেওয়া হতো জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে প্রতিকূলতা উপেক্ষা করে নেদার‌ল্যান্ডসের রাজধানীতে প্রথমবার মাইকে আজান

শিববাড়ি এলাকায় চলছে গোলাগুলি, আত্মসমর্পনের আহবান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৫৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের শিববাড়ি এলাকায় চলছে পাল্টাপাল্টি গোলাগুলি। সিলেটের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের জানান,সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার আস্তানায় অবস্থানকারী জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে। তবে এখনও তাদের পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়।

ঢাকা থেকে সোয়াত বাহিনী সিলেট পৌঁছালেই জঙ্গি আস্তানায় অভিযান শুরু করা হবে বলেও জানান গোলাম কিবরিয়া।

পুলিশের দাবি, জঙ্গিরা তিন দফা গ্রেনেড হামলার পর থেমে থেমে গুলিও করছে। জবাবে গুলি ছুঁড়ছে পুলিশও।

শুক্রবার ভোর থেকেই ‘আতিয়া মহল’ নামের পাঁচতলা বাড়িটি কর্ডন করে রেখেছে আইনশৃংখলা বাহিনী। তবে থেমে গুলির আওয়াজ শোনা যাচ্ছে কর্ডন করা এলাকায়।

এদিকে, বাসার মালিক উস্তার আলী জানান, বেসরকারি একটি কোম্পানির কর্মকর্তা পরিচয়ে বাসাটি ভাড়া নিয়েছিলেন কাওসার আহমদ নামের এক যুবক।তিনি জানান, গত জানুয়ারি মাসে বাসাটি ভাড়া নেন কাওসার। ভাড়া নেয়ার সময় তিনি তার স্ত্রীর নাম মর্জিনা বলেও জানিয়েছিলেন।

পুলিশের ধারণা, চট্টগ্রাম ও ঢাকায় সাম্প্রতিক জঙ্গিবিরোধী অভিযানের পর ওই বাড়িতে আস্তানা গেড়েছে নব্য জেএমবির জঙ্গিরা। এই আস্তানায় নব্য জেএমপির শীর্ষনেতা মুসা ও নারী জঙ্গি মর্জিনাসহ কমপক্ষে তিন জঙ্গি আশ্রয় নিয়েছেন।

ঢাকা-চট্টগ্রামে অভিযানের পর আটক জঙ্গিদের দেয়া তথ্যেই ৫তলা বিশিষ্ট আতিয়া মহল শুক্রবার ভোরে ঘেরাও করে পুলিশ।এই অভিযানের লক্ষ্যে বৃহস্পতিবার রাতেই সিলেট আসে কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি দল।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত কমিশনার রোকনউদ্দিন জানান, আতিয়া মহলে জঙ্গিদের অবস্থান সম্পর্কে অনেকটা নিশ্চিত হওয়া গেছে। কমপক্ষে তিন পুরুষ ও এক নারী জঙ্গির অবস্থান প্রত্যক্ষ করা গেছে।

সংশ্লিষ্টরা জানান, অভিযানের আগে ওই বাড়ির মূল ফটকে তালা লাগিয়ে দেয় আইনশৃংখলা বাহিনী। লোকজন সরিয়ে নেয়া হয় পার্শ্ববর্তী তিনতলা ভবন থেকে। –

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24