বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে দুইটি সরকারি ইজারাকৃত জলাশয় থেকে মাছ শিকারের অভিযোগ জগন্নাথপুরে পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন রাখার দায়ে শিক্ষক বহিষ্কার জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে দণ্ডপ্রাপ্ত চারজন কারাগারে ২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট

শ্রীমঙ্গলে ১৭টি মোবাইলফোনসহ চোর আটক

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১০ Time View

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১৭টি মোবাইল ফোনসহ শামীম মিয়া নামে এক চোরকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাত ১২টার দিকে এ ঘটনায় পুলিশ জড়িত অপর আসামি মৌলভীবাজার সদর থানাধীন সোনাপুর এলাকার বিপুল দাসের বাড়ি থেকে ১৭টি মোবাইল উদ্ধার করা হয়। তবে বাড়িতে না থাকায় বিপুল দাসকে আটক করা যায়নি।

শামীম উপজেলার টিকরিয়া এলাকার চকগাঁত্ত গ্রামের শহিদুল হকের ছেলে।

জানা যায়, শ্রীমঙ্গল শহরের মক্কা মার্কেটের ব্যবসায়ী সেলিম মিয়া রোববার ১৯টি মোবাইল সেট ভর্তি একটি ব্যাগ পাশে রেখে রেলওয়ে মসজিদে নামাজে বসেন। নামাজ পড়া শেষে তিনি আর তার ব্যাগ পাননি। পরে রেলওয়ে স্টেশনের সিসি ক্যামেরার ফুটেজে দেখতে পান একটি ছেলে কাঁধে করে তার মোবাইল ভর্তি ব্যাগ নিয়ে যাচ্ছে।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, সিসিটিভি ফুটেজ দেখে চোর শামীম মিয়াকে শনাক্ত করা হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের পর অপর আসামি বিপুল দাসের বাড়ি থেকে মোবাইলগুলো উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24