শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

শ্রীরামসী গণহত‌্য দিবসে পরিকল্পনামন্ত্রী-শহিদদের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে

স্টাফ রিপোর্টার::
  • Update Time : শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ৬০৮ Time View

সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,স্বাধীনতা অর্জনে আত্মত‌্যাগ দানকারীকের চেতনায় উদ্বুদ্ধ হয়ে মানবিক উন্নয়ন ঘটিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তিনি বলেন,বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা কে আরো এগিয়ে নিতে হবে। এজন্য সবাই কে আন্তরিকতার সহিত কাজ করতে হবে। তিনি বলেন,মুক্তিযোদ্ধের চেতনাকে লালন করেই আমাদেরকে এগিয়ে যেতে হবে। তাহলেই শহীদের প্রতি আমাদের প্রকৃত শ্রদ্ধা নিবেদন হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। কিন্তু ৭১ এর পরাজিত শক্তি এখনো দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে নসাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত। ওই চক্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যা করতে চায়।তাই সবাইকে সজাগ থাকতে হবে।  তিনি শিক্ষাথর্ীদের উদ‌্যেশে বলেন, শুরু জিপিএ-৫ কিংবা গ্রেড পেলেই চলবে না। সুশিক্ষা অর্জনের মাধ‌্যমে আলোকিত মানুষ হয়ে গড়ে উঠতে হবে।
আজ শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি গণহত্যা দিবস উপলক্ষে শহীদের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব‌্যে তিনি এসব কথা বলেন। স্মৃতি সংসদের সভাপতি জুয়েল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব হোসেনের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ,সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা নিবর্াহী কর্মকতর্া মাহফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, অধ‌্যক্ষ হাজের আলী, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবুল মিয়া প্রমুখ। পরে স্মৃতি সংসদের আয়োজনে মেধা বৃত্তি প্রতিযোগিদের মধ‌্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। এরপূর্বে শহিদের স্মরণে স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পন করা হয়। অনুষ্ঠানের শুরুতে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24