1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সংখ্যালঘুরা নির্যাতিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে বসে থাকবেন না-জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

সংখ্যালঘুরা নির্যাতিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে বসে থাকবেন না-জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ

  • Update Time : শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬
  • ৪০৪ Time View

স্টাফ রিপোর্টার::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংখ্যালঘুদের রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, সংখ্যালঘুরা নির্যাতিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে বসে থাকবেন, এটা ভাবার কোনো কারণ নেই। সংখ্যালঘুদের অস্তিত্ব রক্ষা মানে জাতির অস্তিত্ব রক্ষা। তাদের অস্তিত্ব বিপন্ন করে আমিও নিরাপদ থাকবো এটা হতে পারে না। আজ শুক্রবার ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, একজন হিন্দুকে হিন্দু বলে, খ্রিষ্টানকে খ্রিষ্টান বলে, গারোকে গারো বলে নির্যাতন করা হবে, বাড়িঘরে আগুন ধরিয়ে দেওয়া হবে- এটা সভ্য সমাজে হবে না। এটা মানবতা নয়। এটা আমাদের প্রতিরোধ করতেই হবে। শুধুমাত্র হিন্দুরা তাদের অস্তিত্ব রক্ষা করবে তা নয়, আমি কেন আছি, বাকিরা কেন আছে?

জনপ্রশাসনমন্ত্রী আরো বলেন, সংবিধানে বলা আছে সকল মানুষের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার কথা। হিন্দু সম্প্রদায়ের মানুষের বাড়িঘর জ্বালিয়ে দেওয়া কোনো সভ্যতার অংশ হতে পারে না। এটা প্রতিরোধ করতে হবে।

এ ছাড়াও সম্মেলনে আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com