1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৬৩ Time View

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জনপ্রিয় বাউল শিল্পী ও গীতিকার পাগল এক্সপ্রেসের মতিউর রহমান হাসান নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজনসহ দুজন ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিএনজি করে দোয়ারাবাজার থেকে ছাতক নিজ এলাকায় ফিরছিলেন পাগল হাসানসহ ৪ জন। ফেরার পথে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে বিপরীতমুখী একটি বাসের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাগল হাসান ও সাত্তার নামে আরেকজনের মৃত্যু হয়। ঘটনার পর বাস চালক পালিয়ে যান।
দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম ও ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স ছাতক ষ্টেশন কর্মকর্তা জালাল আহমেদ।
উল্লেখ্য, আসমানে যাইওনারে বন্ধু, জীবন খাতায়, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ীর ইঞ্জিনসহ অসংখ্য গান গেয়েছেন মতিউর রহমান হাসান। সবার কাছে তিনি পাগল হাসান হিসেবেই পরিচিত ও জনপ্রিয় ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com