Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সহকারি শিক্ষক নিয়োগ, জগন্নাথপুরে থেকে উর্ত্তীণদের মৌখিক পরীক্ষা ২১ অক্টোবর থেকে শুরু

জগন্নাথপুরে থেকে উর্ত্তীণ প্রার্থীদের ২১ অক্টোবর থেকে মৌখিক পরীক্ষা শুরু ২০১৮ সালের সহকারি শিক্ষক পদে লিখিত পরীক্ষায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা থেকে উর্ত্তীণ  প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২১ অক্টোবর থেকে শুরু হবে। শেষ হবে ২৬ অক্টোবর । সুনামগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।
২১ অক্টোবর বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৩১ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেবেন। ২২ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৬০ প্রার্থী অংশ নেবেন। এবং ওই দিন বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত আরো ৬০জন প্রার্থী অংশ নেবেন।
২৩ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৬০ প্রার্থী অংশ নেবেন। এবং ওই দিন বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত আরো ৬০জন প্রার্থী অংশ নেবেন।
২৪ অক্টেবর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৬০ প্রার্থী এবং ওই দিন বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত আরো ৬০জন প্রার্থী অংশ নেবেন।
২৫ অক্টোবর শুক্রবার তাই এইদিন পরীক্ষা নেই। তবে ২৬ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৬০ জন এবং ওই দিন বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত আরো ৫০ জন প্রার্থী অংশ নেবেন।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর উপজেলা থেকে উর্ত্তীণ ৫০১ জন প্রার্থী। ২১ অক্টেবার থেকে ২৬ অক্টোবর পর্যন্ত এসব প্রার্থীর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে পরীক্ষার সময় ও তারিক জানানো হয়েছে।

Exit mobile version