Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সাংবাদিক হাবিব সারোয়ার আজাদের পাশে ওসমানির পরিচালক

আজিজুর রহমান,সিলেট :: তাহিরপুরে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ কে সন্ত্রাসীরা ধরে নিয়ে গিয়ে মারপিট করে গুরুতর আহত করেন । তাৎক্ষনিক খবর পেয়ে সুনামগঞ্জে সুযোগ্য পুলিশ সুপার বরকত উল্লাহ খানের হস্তক্ষেপে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রধান করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাতে প্রেরণ করা হয়।
সোমবার (১৬ এপ্রিল ) দুপুর সাংবাদিক আজাদকে হাসপাতালের ৯ নং ওয়ার্ডে দেখতে যান ব্রিগেডিয়ার জেনারেল ডা. কে এম মাহবুবুল হক।

এ সময় সঙ্গে ছিলেন- সাংবাদিক আজিজুর রহমান, ব্রাদার ইনচার্জ ইসরাইল আলী সাদেক,ওয়ার্ড মাস্টার রওশন হাবীব, ও আনসার সদস্য নাছির উদ্দীন।

এ সময় হাবিব সরোয়ার আজাদের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন। চিকিৎসায় যাতে কোনো ধরনের গাফিলতি না হয় সেজন্য চিকিৎসকদের নির্দেশনা দেন হাসপাতাল পরিচালক।

জানা যায়,তাহিরপুরে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ কে সন্ত্রাসীরা ধরে নিয়ে গিয়ে মারপিট করে ইয়াবা টেবলেট দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গত শুক্রবার রাত ৯টার দিকে বাদাঘাট বাজারের মেইন রোডে মানিক মিয়ার ফ্লেক্সিলোডের দোকান থেকে স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের আর্শিবাদপুষ্ট তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ আহব্বায়ক ও বাদাঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মাসুক মিয়া তার সহযোগী পৈলনপুর গ্রামের ফারুক মিয়া, হযরত আলী, ইকবাল হোসেনসহ ১০/১৫ জন মিলে মাসুক মিয়ার বাড়ীতে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পুলিশে সপর্দ করেন।
উল্লেখ্য,২০১৬ সালের নভেম্বর মাসে বাদাঘাট বাজারের হতদরিদ্র ক্ষুদে ব্যবসায়ী মানিক মিয়াকে শালিসে চোর সাব্যস্ত করে তার মুখে বিষ ঢেলে মাসুক মিয়ার নির্দেশে হত্যা করা হয় বলে অভিযোগ ছিল। এ ঘটনায় মামলা হলেও পরে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করা হয় বলে এলাকাবাসীর অভিযোগ। মাসুক মিয়া বাদাঘাট বাজারে বণিক সমিতির নামে চাঁদাবাজি, যাদুকাটা নদীতে চাদাবাজিসহ নানা অভিযোগে অভিযুক্ত।

Exit mobile version