বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
দক্ষিণ সুরমার একাধিক মামলার আসামি গ্রেফতার সাহাবাদের যুগে শিশুদের শিক্ষায় অধিক গুরুত্ব দেওয়া হতো জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে

সিএনজি চালক স্বামীর খোঁজে আমেরিকা থেকে বাংলাদেশে তরুনী

Reporter Name
  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ৭৩ Time View

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ স্বামীর খোঁজে বাউফলে এসেছেন, সানজিদা চৌধুরী (২০) নামের আমেরিকান এক বাঙ্গালি তরুনী। তার বাবা মোতালেব চৌধুরী আমেরিকার ফ্লোরিডার গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা বলে জানা গেছে। ওই তরুনী বর্তমানে বাউফলের দাশপাড়া ইউনিয়নের মেম্বর হানিফ সরদারের বাড়িতে অবস্থান করছেন।

ওই তরুনী জানান, তিনি জন্মসূত্রে আমেরিকান নাগরিক। সেখানে ২৭২৭ এ্যানড্রু এভিনিউ, এএফটি- লর্ডারএডেল, জিপ কোড নম্বর ৩৩৩৫৫৫, এ্যপার্টমেন্ট নম্বর ২২৪, ফ্লোরিডায় থাকেন। সে আমেরিকার অক্সফোর্ড স্কুল এন্ড ইউনিভার্সিটি থেকে “ও” এবং “ইলেভেন” পাশ করেছেন। ঢাকার বারিধারায় নিউ ডিওএসএইচ এর ৪ নম্বর সড়কের ২৯৩ নম্বর বাড়িটি তাদের। এছাড়া চট্টগ্রামেও তার তিনটি বাড়ি রয়েছে। ২০০৫ সালে তার মা মারা যান। তরুনীটি ২০১৬ সালের ২৬ অক্টোবর ঢাকায় আসেন। তার বাবা মোতালেব চৌধুরী ৭ মাস আগে ভোলা জেলায় ফরিদা বেগম নামের এক মহিলাকে বিয়ে করার পর থেকে তার সাথে সম্পর্কের অবনতি ঘটে।

এক পর্যায়ে তরুনীটি ঢাকার একটি ব্যাস্থতম সড়কে গাড়ীর নিচে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে নজরুল ইসলাম (৩২) নামের এক সিএনজি চালক এসে তাকে উদ্ধার করেন। এরপর থেকে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে । এক পর্যায়ে আমরেকিান ওই তরুনী তাকে বিয়ে করার প্রস্তাব দেয় এবং গত ২৮ ফেব্রুয়ারি ঢাকার একটি আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের কাবিন নামায় নজরুলের পিতার নাম আলী হোসেন মাতব্বর, পূর্ব আলী পুরা, দশমিনা লেখা রয়েছে। কিন্তু নজরুল বাউফলের কালাইয়া থাকেন বলে তাকে জানিয়েছেন।

ওই তরুনী আরও জানান, গত ২৮ মার্চ সকালে নজরুল ২০ লাখ টাকা, একটি আই ফোন সিক্স প্লাস, তার পাসপোর্ট ও এসএস কার্ড (নম্বর: ৫৬১৯২৯৯৮৬৪৫৩২১) নিয়ে পালিয়ে আসে। রাত পর্যন্ত নজরুল ঘরে না ফেরায় তিনি ২৯ মার্চ রাতে ঢাকা থেকে সড়ক পথে বাউফলে রওনা হন। ৩০ মার্চ সকালে তিনি বাউফলে পৌঁছে থানায় এসে যোগাযোগ করলেও তাকে সহযোগিতা করা হয়নি।

চট্টগ্রামের মেয়র আজম নাসির উদ্দিন চৌধুরী তার চাচা বলে জানিয়েছেন ওই তরুনীটি। তার বাবা মোতালেব চৌধুরী মেয়ের দুরাবস্থার কথা জেনে আমেরিকা থেকে বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছান। সেখান থেকে তিনি বাউফলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে।
সূত্র জনকন্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24