Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সিম পুনঃনিবন্ধনে সময় বাড়লো ৩১ মে পর্যন্ত জগন্নাথপুরে নিবন্ধনকারীদের উপস্থিতি লক্ষ্যনীয়

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: নির্ধারিত সময় শেষে প্রায় চার কোটি সিম ও রিম বায়োমেট্রিক পদ্ধতিতে পুনঃনিবন্ধন বাকি থাকায় ফের এই কার্যক্রমের জন্য আরও এক মাস সময় বাড়ালো সরকার। আগামী ৩১ মে পর্যন্ত এ সময়সীমা বাড়ানো হয়েছে বলে শনিবার জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি’র সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

তারানা হালিম বলেন, সিম পুনঃনিবন্ধন কার্যক্রম আগামী ৩০ মে রাত ১২টা পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে যেসব সিম এখনও রি-রেজিস্ট্রেশন করা হয়নি তা আজ রাত থেকে তিনঘণ্টা প্রতীকী বন্ধ থাকবে।

এর আগে গত বছরের ১৬ ডিসেম্বর সিম পুনঃনিবন্ধন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করে সরকার। সাড়ে ৪ মাসে নির্ধারিত সময় ৩০ এপ্রিলের আগের দিন অর্থাৎ ২৯ এপ্রিল ৮ কোটি সিম পুনঃনিবন্ধন করা হয়।

তাই নির্ধারিত সময় শেষের দিন অর্থাৎ ৩০ এপ্রিল এ কার্যক্রমের সময় বাড়ানোর ঘোষণা দিয়েছেন প্রতিমন্ত্রী।

এদিকে পুনঃনিবন্ধনের শেষ সময়ে চাপ পড়ায় ভোগান্তিতে পড়েন গ্রাহকরা। জগন্নাথপুরে গ্রাহকরা সীম নিবন্ধন করতে নিবন্ধন সেন্টারগুলোতে ভীড় করেন। শেষ দিনের প্রচারনায় গ্রাহকদের উপচেপড়া ভীড়ে দোকানদাররা বেকায়দায় পড়েন। ফজলু মিয়া নামের পৌর পয়েন্টের ব্যবসায়ী জানান, গ্রাহকদের উপচেপড়া ভিড়ে আমরা হিমশিম খাচ্ছি। সময় এক মাস বাড়ানোর ফলে কিছুটা স্বস্থিতে আছি। তবে তিনি জানান, এঘোষনায় ব্যাপক সাড়া মিলেছে। গ্রাহকরা সিম নিবন্ধন করতে আগ্রহী হয়ে উঠেছেন।

Exit mobile version