মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৩:০৪ অপরাহ্ন

সিলেটের পথ ভুলে কলকাতায় গেল বিমানটি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬
  • ৫৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ঢাকা থেকে বিমান বাংলাদেশের একটি ফ্লাইট আসবে সিলেটে। যাত্রীরাও উঠে পড়লেন বিমানে। কিন্তু এ কি! বিমান সিলেটের বদলে চলে গেল কলকাতায়! অবাক যাত্রীরা একপর্যায়ে ওঠে ওঠলেন ক্ষুব্দ। বিমান বাংলাদেশের এমন স্বেচ্ছাচারিতার শিকার হয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ভাই, জাতিসংঘে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে মোমেনও।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকাল ১১টা ৪৫ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে একটি ফ্লাইট আসার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ে সে ফ্লাইট ছাড়েনি। বেলা ১টা ৪০ মিনিটে দিকে বিমান বাংলাদেশের ফ্লাইটটি যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশ্যে উড়াল দেয়। আড়াইটার দিকে বিমানটি এয়ারপোর্টে ল্যান্ড করার পর ‘সিলেট’ দেখে অবাক হয়ে যান যাত্রীরা।

ভালো করে এদিক-সেদিক তাকিয়ে যাত্রীরা বুঝতে পারেন ‘সিলেট’ নয়, তাদেরকে নিয়ে যাওয়া হয়েছে কলকাতায়! কেন তাদেরকে কলকাতায় নিয়ে যাওয়া হলো, এ ব্যাপারে পাইলটের কাছে কৈফিয়ত চান যাত্রীরা। কিন্তু পাইলট কোনো সদুত্তর দিতে পারেননি। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর কলকাতা বিমানবন্দর থেকে যাত্রীদের নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বিমান বাংলাদেশের ফ্লাইটটি।

সূত্র জানায়, বিমান বাংলাদেশের এভাবে হুট করে সিলেটের বদলে কলকাতায় যাওয়ার পেছনে নিশ্চয়ই কোনো রহস্য লুকিয়ে আছে। কারো কারো ধারণা, ওই ফ্লাইটে ঢাকা থেকে কলকাতায় কোনো কিছু ‘পাচার’ করা হয়েছে।

এদিকে বিমানের ওই ফ্লাইটে ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে মোমেন। সিলেট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান লুৎফুর রহমানের সাথে মনোনয়নপত্র জমা দেয়ার জন্য ড. মোমেন সিলেট আসছিলেন। কিন্তু বিমানের খামখেয়ালিপনায় সিলেট আসতে দেরি হওয়ায় তিনি লুৎফুর রহমানের সাথে থাকতে পারেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24