Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সিলেটের বন্যার্তদের জন্য ৫শ’ টন চাল ও ১০ লাখ টাকা বরাদ্দের ঘোষণা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের বন্যার্তদের জন্য ৫০০ টন চাল এবং ১০ লাখ টাকা এবং দুই হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি মঙ্গলবার বিকেলে সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় এ কথা বলেন।

এসময় তিনি বলেন- বন্যার পানি না নামা পর্যন্ত বন্যাদুর্গত মানুষদের সবধরনের সহায়তা করবে সরকার। যারা আশ্রয়কেন্দ্রে আছে তারা বাড়ি ফেরার পূর্ব পর্যন্ত খাদ্য সহযোগীতা প্রদান করা হবে।

প্রশাসনের কর্মকর্তাদের প্রতি মন্ত্রী বলেন, যারা জেলা পর্যায়ে আছেন তারা বসে থাকবেন না। একটু নড়াচড়া করেন। দূর্গত এলাকায় যান।

সিলের জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লূৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এরআগে ফেঞ্চুগঞ্জে ত্রান বিতরণ করেন ত্রাণমন্ত্রী মায়া। এসময় তিনি বলেন, যারা আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছেন, তারা নিজ ঘরে ফিরে না যাওয়া পর্যন্ত সহায়তা দিয়ে যাওয়া হবে। এছাড়া যাদের ঘর নাই বা গৃহহীন হয়ে পড়েছেন, তাদের ঘর নির্মাণ করে দেওয়া হবে।

Exit mobile version