রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে বিতর্কিতদের আওয়ামী লীগে স্হান না দিতে তৃণমূল নেতাদের দাবি প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা:জগন্নাথপুরে প্রথম দিনে অনুপস্থিত ২৬০ যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করলেন কাদের সিদ্দিকী ‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি

সিলেটে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে নিহত-২

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ৪১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট-তামাবিল সড়কে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠিয়েছে।

মহানগরীর শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সী দুর্ঘটনায় দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

ওসি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় ট্রাকচালককে আটক ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, শাহপরান থানাধীন নিপবন এলাকায় সিলেট-তামাবিল সড়কে সিলেটগামী একটি মিনি ট্রাকের (সিলেট ড-১১-২২০৫) সঙ্গে বিপরীতগামী একটি সিএনজি অটোরিকশার (সিলেট-থ-১২-৪৩৭৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। নিহতরা অটোরিকশায় ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24