শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন শাহারপাড়ায় মেডিকেল সেন্টার উদ্ধোধন ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষা ২৯ নভেম্বর ‘মার্টিন স্বপ্নে ইসলামের কোনো এক নবীর কথা বারবার উচ্চারণ করছিল’ জগন্নাথপুরের নয়াবন্দর-শংকপুর সড়ক উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-ক্ষমতায় আসতে না পেরে একটি মহল গুজব ছড়াচ্ছে মিরপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শেরীন শপথ নেবেন ২৫ নভেম্বর

সিলেটে পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষ, গুলি: আটক ২০

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের কাজিরবাজারে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল কর্মসূচি পন্ড করে দিয়েছে ‍পুলিশ । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশকে লক্ষ্য করে ছাত্রদল নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়ে। পরে কাজিরবাজার ও আশপাশের এলাকা থেকে অন্তত ২০ জন ছাত্রদল নেতাকর্মীকে আটক করা হয়।
শনিবার বিকেল ৩টার দিকে ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ এসে বাধা দেয়।
বিভিন্ন সূত্রে জানা গেছে, কারান্তরিণ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মিরা বিক্ষোভ মিছিল কর্মসূচি পালনের জন্য কাজিরবাজার এলাকায় জড়ো হয়েছিলেন।
এসময় সিলেট কোতোয়ালি থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাইক কেড়ে নেয় এবং অন্তত ২০ জন নেতাকর্মীকে আটক করে।
এতে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। তারা হামলার চেষ্টা করলে পুলিশ গুলি ছুঁড়ে।
অন্যদিকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, পুলিশ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের বাসার ভিতর থেকেও কয়েকজন ছাত্রদল নেতাকর্মীকে আটক করেছে।
আটককৃতদের মধ্যে রয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক চৌধুরী মোহাম্মদ সুহেল, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আফসর খান, সাবেক ছাত্রদল নেতা আনোয়ার হোসেন মানিক, রাহিয়ান চৌধুরী রাহি, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা তপু আহমদ খান। অন্যদের নাম ঠিকানা জানা যায়নি।
আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই আনোয়ারা বেগম ও এসআই অনুপ কুমার চৌধুরী।
এ ব্যাপারে বিস্তারিত জানতে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের মোবাইল ফোনে কয়েকবার কল দেয়া হলেও তার ফোন রিসিভ হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24