1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-দেশের অগ্রযাত্রার বিরুদ্ধে বর্হিবিশ্বে ভাবমূর্তি নষ্ট করতে ষড়যন্ত্র চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-দেশের অগ্রযাত্রার বিরুদ্ধে বর্হিবিশ্বে ভাবমূর্তি নষ্ট করতে ষড়যন্ত্র চলছে

  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০১৫
  • ৭০৬ Time View

সিলেট প্রতিনিধি:: দেশের অগ্রযাত্রা রুখতে এবং বর্হিবিশ্বে ভাবমূর্তি নষ্ট করতে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন- যে মূহুর্তে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে সে মূহুর্তে দেশে পরিকল্পিতভাবে নানা ঘটনা ঘটানো হচ্ছে। ঢাকায় বিদেশী নাগরিক হত্যা পরিকল্পিত ও ষড়যন্ত্রের অংশবিশেষ। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশবাসীকে সতর্ক থাকতে হবে।

শনিবার যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে আওয়ামী লীগ নেতাদের সাথে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেছেন বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

যুক্তরাষ্ট্রে জাতিসংঘের অধিবেশনে অংশগ্রহণের পর যুক্তরাজ্যে ব্যক্তিগত সফর শেষে শনিবার দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার ্র সকাল ১১টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংশাদেশ বিমানের বিজি ০০২ ফ্লাইটটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এরপর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং স্থানীয় সংসদ সদস্যদের সাথে প্রায় পৌণে একঘন্টা মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

প্রধানমন্ত্রীর বক্তব্যের বরাত দিয়ে বদর উদ্দিন আহমদ কামরান আরও বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসমানী বিমানবন্দরে অবতরণের পরই জাতিসংঘের পরিবেশবিষয়ক সর্বোচ্চ সম্মাননা ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ পুরস্কার এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেওয়া ‘আইসিটি অ্যাওয়ার্ড’ প্রাপ্তিতে তাকে সিলেটবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

এরপর মতবিনিময়কালে প্রধানমন্ত্রী আরও বলেন- জাতিসংঘ ও আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেয়া অ্যাওয়ার্ড এ দেশের মানুষের জন্য সম্মান বয়ে নিয়ে এসেছে।

প্রধানমন্ত্রী বলেন- দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মিলেমিশে কাজ করতে হবে। সকল ষড়যন্ত্র রুখে দিতে গণমানুষের সংগঠন হিসেবে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও সুসংগঠিত করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলোকে সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে।

শনিবার বেলা ১টা ৫ মিনিটে প্রধামন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি সিলেট থেকে ঢাকাস্থ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com