1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ৭ জানুয়ারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ৭ জানুয়ারি

  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫
  • ৩৭৬ Time View

সিলেট সংবাদদাতা:: সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে। আগামী ৭ জানুয়ারি সিলেট মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী যোগদান করার কথা রয়েছে। এদিন সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অর্থমন্ত্রী সাংবাদিকদের জানিয়েছেন, মদন মোহন কলেজের অতীত ঐতিহ্য শুনে বর্ষপূর্তির আয়োজনে যোগদান করার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি সিলেট আসতে আগ্রহী।

এদিকে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা প্রদানের উদ্যোগ নেওয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও গণমানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার চিন্তাশীল নেতৃত্বে দেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। তিনি বিভিন্ন আন্তর্জাতিক পুরস্কার অর্জন করে দেশকে সম্মানিত করেছেন। এজন্য সিলেটবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রধানমন্ত্রীর প্রাপ্য।

সিলেট মহানগর আওয়ামীলীগসূত্রে জানা গেছে, মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তির আয়োজনে যোগদান শেষে নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল চত্বরে অথবা আলীয়া মাদরাসা ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে।

প্রসঙ্গত, নবনির্মিত কাজীরবাজার সেতু উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসার কথা ছিল। কিন্তু পরবর্তীতে তিনি আসেননি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি ওই সেতুর উদ্বোধন করেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত সংসদ নির্বাচনের আগে সর্বশেষ সিলেট সফরে এসেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com