মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত ১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু

সিলেটে র্যাবের অভিযান চলছেই: ২৫৫টি মোটরযানের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ আগস্ট, ২০১৮
  • ৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::ঈদের ছুটিতে নিরাপদ সড়ক নিশ্চিত করতে এবং বৈধ কাগজপত্র ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে র‌্যাব-৯ এর অভিযান চলছেই। গত দুদিনে বিশেষ চেক পোস্ট বসিয়ে সিলেটে ২৫৫টি মোটরযানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব-৯।
অভিযানে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার এলাকায়, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকায় ও সুনামগঞ্জ জেলার ওয়াইজখালী ব্রীজ সংলগ্ন বিশেষ চেক পোস্টে স্থাপন করে র‌্যাব। কাগজ পত্র সঠিক না থাকায় তিন জায়গায় সর্বমোট ২৫৫টি মামলা করেন র‌্যাব এবং ৫টি গাড়িকে দক্ষিণ সুরমা থানায় ও ২৫টি গাড়িকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে হয়।

র‌্যাব-৯ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৩ ও ২৪ আগস্ট সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর সদর কোম্পানী, সিপিসি-১, সিলেট ক্যাম্পে, সিপিসি-২, শ্রীঙ্গল ক্যাম্পে এবং সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের পৃথক পৃথক আভিযানিক দল, মেজর মোঃ শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও লেঃ কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে পৃথক পৃথক চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়ক দুর্ঘটনা এখন মানুষের মধ্যে অনেকটা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। তাই, র‌্যাব জঙ্গি দমন, সন্ত্রাস দমন, চোরাকারবারী, মাদক উদ্ধারসহ প্রতিনিয়ত অপারেশনাল কাজের মাধ্যমে মোটরযান চেক পোস্ট পরিচালনা করে, তারই ধারাবাহিকতায় বিশেষ চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24