1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে শিলং তীর জুয়ার আসর থেকে আটক-৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

সিলেটে শিলং তীর জুয়ার আসর থেকে আটক-৫

  • Update Time : বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ২১২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটে ‘শিলং তীর জুয়ার আসর’ থেকে ৫ জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আটক জুয়াড়িদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদিসহ নগদ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার  বিকেলে নগরীর পশ্চিম পাঠানটুলা এলাকার লতিফিয়া হিফজুল কোরআন মাদ্রাসার পেছনে একটি টিনশেডের ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) মিডিয়া সেলের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলেন- নগরের পনিটুলা পল্লবী এলাকার বাসিন্দা আব্দুল হক চৌধুরীর ছেলে জাহেদ আহমদ চৌধুরী (৩৭), সুনামগঞ্জের দিরাই উপজেলার আলী নূরের ছেলে মোবাশ্বির হোসেন (৩০), একই এলাকার গৌছ আলীর ছেলে পেয়ার আলী (৩২), নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার বল্লী গ্রামের দ্বীন মিয়ার ছেলে ও নগরের সুবিদবাজার বনকলাপাড়ার নূরানী আবাসিক এলাকার বাসিন্দা মো. রুমেল (২৯) ও হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুসরা খাগাউড়া গ্রামের জমরুল্লাহর ছেলে ও নগরের কালিবাড়ি ৯/২ বাসার ভাড়াটে বাসিন্দা ছুরুক আলী (৪২)।

এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেছেন বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com