Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সিলেটে শিশু রাজন হত্যার পর এবার খুলনায় নির্মম নির্যাতনের শিকার হয়ে আরেক শিশুর করুণ মৃত্যু

সিলেটে শিশু রাজন হত্যার পর এবার খুলনায় নির্মম নির্যাতনের শিকার হয়ে আরেক শিশুর করুণ মৃত্যু হয়েছে। সোমবার রাতে খুলনা মহানগরীর টুটপাড়া মোড়ে মিন্টুর মটর সাইকেল গ্যারেজে মলদ্বারে কম্প্রেসার পাইপ ঢুকিয়ে পেটে বাতাস প্রবেশ করার কারণে ১২ বছরের শিশু রাকীবুল ইসলামের মৃত্যু হয়। এক বছর আগে রাকীব ওই দোকানের কর্মচারী ছিল।
জানা গেছে, সোমবার বিকালে রাকীবকে পিটিয়ে বিবস্ত্র করে মলদ্বার দিয়ে পেটে হাওয়া দেয়ার পর পেট ও শরীরের বিভিন্ন অংশ ফুলে যায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় রাকিব মারা যায়।
এ ঘটনার পর স্থানীয় জনতা গ্যারেজ মালিক মিন্টু (৩৫), কর্মচারী শরীফ (১৮) ও শরীফের মা বিউটি বেগমকে (৫০) ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এছাড়া মঙ্গলবার সকালে রাকিব হত্যাকারীদের বিচার দাবিতে স্থানীয়রা মানববন্ধন শেষে বিক্ষোভ করেছে।
খুলনা সদর থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, আটক তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ছেলে হারানো বাবা নুরুল আলম। মঙ্গলবার সকালে তিনি হত্যা মামলা দায়ের করেন।খুলনা সদর থানার এসআই তাপস কান্তি বলেন, মৃত রাকীবুল নির্যাতন ও মারপিটের শিকার হয়ে ১ বছর আগে মিন্টুর গ্যারেজ ছেড়ে অন্য দোকানে কাজ নেয়। সোমবার বিকালের দিকে রাকীব ঘুরতে ঘুরতে মিন্টুর গ্যারেজের সামনে আসে। এরপর মিন্টু তাকে ডেকে গ্যারেজে নেয়। এক পর্যায়ে গ্যারেজে থাকা অন্যদের সহায়তায় তার মলদ্বার দিয়ে পেটে হাওয়া ভরতে শুরু করে। এতে তার পেট ও শরীরের বিভিন্ন অংশ ফুলে রাকীব অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত টুটপাড়া মোড়ের গুডহেলথ ক্লিনিকে নেয়া হয়। এখান থেকে তাকে সেন্টমার্টিন ক্লিনিকে নেয়া হয়। পরে খুলনা জেনারেল হাসপাতাল, খুলনা সর্জিক্যাল ক্লিনিক ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাকীব রাতে মারা যায়।
ওসি সুকুমার বিশ্বাস বলেন, রাকীবের মৃত্যুর পর রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন মটর সাইকেল গ্যারেজের মালিক মিন্টু, কর্মচারী শরীফ ও তার মা বিউটিকে গণপিটুনি দেয়।
পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে। সেখানে মিন্টু ও শরীফকে ভর্তি করা হয়েছে। আর বিউটিকে পুলিশ সদর থানা হ্জাতে রেখেছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাকীবের লাশের ময়না তদন্ত হচ্ছে।

Exit mobile version