বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৬:৫২ অপরাহ্ন

সিলেট নগরীতে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি হলেই অভিযান

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ২৪০ Time View

সিলেট মহানগরীর যানজট নিরসনের লক্ষে নগরীর বিভিন্ন সড়কের পাশে রং পার্কিং, হকার, অবৈধ দোকান প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বিভিন্ন মালামাল উচ্ছেদসহ নিজ উদ্যোগে অভিযান ও পথসভা পরিচালনা করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এসময় ডিসি ট্রাফিক ফয়সাল মাহমুদ ঘোষণা দেন, যে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করবে সেখানেই ট্রাফিক বিভাগ অভিযান চালাবে ট্রাফিক বিভাগ।

বুধবার বেলা ১২টায় নগরের আম্বখানা থেকে হাউজিং এস্টেট, দরগা গেইট, খাসদবির রোড, শাহী ঈদগাহ রোড পযর্ন্ত এ অভিযান ও পথসভা পরিচালনা করে মেট্রোপলিটন পুলিশ।

এসময় সাধারণ নাগরিকদেরকে ট্রাফিক নিয়মাবলী ও সড়কের চলাচল সম্পর্কিত সচেতনতা মূলক বক্তব্য প্রদান করা হয়।

উক্ত পথসভায় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, আসুন সড়কের শৃঙ্খলায় রক্ষায় সকলে জোড়ালো ভূমিকা পালন করি, অভারটেকিং করবেন না, একজনের আগে আরেকজন যাবেন না, অভারটেকিং করবেন না, বিপদে পড়বেন না, আস্তে ধীরে চালাবেন গাড়ী, তাড়াতাড়ি পৌঁছাবেন বাড়ী। তাড়াহুড়া করবেন না বিপদে পড়বেন না।

এসময় পথসভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকোলিন চাকমা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোর্তিময় সরকার, পিপিএম সহ সচেতন নাগরিকবৃন্দ।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ বলেন, যেখানে রং পাকিং, রাস্তার উপর অবৈধ দোকানপাট, রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ব্যবসা সেখানে অভিযান চালাবে ট্রাফিক বিভাগ। এছাড়াও নাগরিকদের ট্রাফিক সচেতনায় লক্ষে পথসভা অব্যাহত ও অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24