রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম:
পিইসিইর উত্তরপত্র পুনঃনীরিক্ষা ও প্রত্যাশা’ জগন্নাথপুরে শতবর্ষ: ব্রজেন্দ্র নারায়নের উত্তরসূরীদের আবেগাপ্লুত স্মৃতিচারণ জগন্নাথপুরে এসোসিয়েশন কাপ বঙ্গবন্ধু ফুটবল লীগ টুর্নামেন্টের উদ্বোধন সমাজে শান্তি বজায় রাখতে যেসব স্বভাব ত্যাগ করতে বলে ইসলাম জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে শনিবার আসছেন

সিলেট বিভাগের উন্নয়নের জন‌্য আমার হাতে ৫০০ কোটি টাকা আছে:পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৭৯৪ Time View

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষা ক্ষেত্রে সর্বাত্বক গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে যুগান্তকারী সকল উদ্যোগ বান্তবায়ন করছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উন্নয়নের ধারাবাহিকতায় ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে পাঁচ তলা বিশিষ্ট ভবন নির্মাণের ঘোষনা দিয়ে তিনি শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, সিলেট বিভাগের উন্নয়নের জন্য আমার হাতে পাঁচশত কোটি টাকা আছে। এসব টাকার একটি অংশ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ব্যয় করা হয়েছে এবং বাকি টাকা বিভাগের প্রতিটি উপজেলায় পর্যায়ক্রমে ব্যয় করা হবে।

এসময় এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে মন্ত্রী ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির জন্য একটি গাড়ি দেওয়ার আশ্বাস দিয়ে ইনাতগঞ্জকে থানায় বাস্তবায়নের জন্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এর আগে তিনি বিদ্যালয়ে প্রতিষ্টিত জাতির জনক বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন।

অনুষ্ঠান শেষে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজের উপকরণ ক্রয়ে অনিয়মের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন- এ বিষয়টি আমার জানা নেই, এ ব্যাপারে সাংবাদিকদের প্রমাণসহ অভিযোগ দেয়ার পরামর্শ দেন মন্ত্রী।

তবে তিনি বলেন- দুর্নীতি করে কেউ পার পাবে না। কুশিয়ারা নদীর ভাঙন রোধে ইতিমধ্যে একটি মেগা প্রজেক্ট হাতে নেয়া হয়েছে। আশাকরি শীঘ্রই কাজ শুরু হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ বাহুবল আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংসদ সদস্য জয়া সেন গুপ্ত, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মুহিবুর রাহমান মানিক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা আক্তার খানম, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রাহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান প্রমুখ। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এ অনুষ্ঠান শেষে ওই উপজেলার কাজীরবাজার মাদ্রাসা কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24