শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আমনের বাম্পার ফলন হলেও, ন্যায্য দাম নিয়ে সংশয়ে কৃষকরা জগন্নাথপুরে আনন্দ হত্যাকাণ্ডের রহস্য অজানা, নেই গ্রেফতার খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে বিএনপির বিক্ষোভ সুস্থতা আল্লাহ পাকের নেয়ামত একটি নৃশংস হত্যাকাণ্ড নাড়িয়ে দিল জগন্নাথপুরবাসীকে, ক্রাইম সিন ইউনিটের ঘটনাস্থল পরিদর্শন অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু

সিলেট-২ আসনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে আ.লীগের প্রার্থী ঘোষণার দাবি লন্ডন প্রবাসীদের

Reporter Name
  • Update Time : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বালাগঞ্জ-বিশ্বনাথ ও ওসমানীনগরের উন্নয়নে আনোয়ারুজ্জান চৌধুরী’র বিকল্প নেই। নিজ এলাকাসহ বৃহত্তর সিলেটের উন্নয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও যুক্তরাজ্য যুবলীগের সাবেক সভাপতি আনোয়ারুজ্জান চৌধুরীকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার মানুষ।
সোমবার (১১সেপ্টেম্বর) বিকেলে ইষ্ট লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে প্রবাসী বালাগঞ্জ-বিশ্বনাথ ও ওসমানীনগরবাসী আয়োজিত জনসভায় সিলেট-২ আসন থেকে আনোয়ারুজ্জামান চৌধুরীকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার দাবি জানান লন্ডনে বসবাসরত প্রবাসীরা।

যুবনেতা ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও শামসাদুর রহমান রাহিন, মিজানুর রহমান মীরু ও ফয়সল হোসেন সুমনের যৌথ সঞ্চালনায় এবং যুবনেতা জামাল আহমদ খানের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন- যে মানুষটি দল এবং দেশের জন্য দীর্ঘদিন যাবত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, তাকেই আমরা জাতীয় সংসদে আমাদের প্রতিনিধি হিসেবে দেখতে চাই। তিনি কোন পদে না থাকলেও ওসমানীনগর উপজেলা বাস্তবায়নসহ নিজ এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। জাতির জনকের আদর্শের পরীক্ষিত সৈনিক আনোয়ারুজাজামান চৌধুরী নির্বাচিত হলে এলাকার উন্নয়ন তথা জাতির জনকের স্বপ্ন দ্রুত বাস্তবায়ন সম্ভব। দুপুরের পর থেকেই বৃটেনের বিভিন্ন শহর থেকে দলমত নির্বিশেষে সর্বস্তরের প্রবাসীরা আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানাতে সমবেত হন ইম্প্রেশন ইভেন্ট হলে।
সভায় বক্তব্য রাখেন- বিশ্বনাথ উপজেলার সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, প্রবাসী বালাগঞ্জ সমিতির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট কবীর উদ্দিন, বুরুঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মখদ্দুছ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আফতাব আলী, আব্দুল আজিজ, যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট শাহ ফারুক আহমদ, আজহারুল ইসলাম শিপার, সায়েক আহমদ, বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট্রের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া, অধ্যাপক মশুদ আহমদ, আলতাফুর রহমান চৌধুরী মিতা, নাজমা হোসেন হোসনে আরা মতিন, সাজিয়া ন্সিগ্ধা, আনজুমান আরা আনজু, সেবুল চৌধুরী, সাংবাদিক সৈয়দ সাদেক আহমদ, শেখ তাহির উল্লাহ, শাহ এস এম মুমিন অয়েছ কামাল, শেখ জিল্লুর রহমান, জাহাঙ্গির হোসেন, নূর আলম, ফয়েজুর রহমান ফয়েজ, মিসবাউর রহমান, শেখ আব্দুস সহিদ, মতছির আহমদ, মশিউর রহমান মশনু, সৈয়দ মহশিন, আবুল কাশেম প্রমুখ।

সভায় বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান বলেন- বালাগঞ্জ-বিশ্বনাথ ওসমানীনগরের উন্নয়নে আনোয়ারুজ্জানান চৌধুরীর মতো একজন নিবেদিত প্রাণ মানুষের প্রয়োজন। আনোয়ারুজ্জানান চৌধুরী জাতির জনকের আদর্শের একজন পরীক্ষিত সৈনিক, সদালাপী এবং কাজের মানুষ। আমি তার পাশে আছি এবং থাকবো।

সভায় আনোয়ারুজ্জান চৌধুরী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন- আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আপনারা আমাকে এমপি হিসেবে দেখতে চাইলে নিজ নিজ এলাকা থেকে আমার জন্য দলের কাছে আবেদন করতে হবে। আমার সবচেয়ে বড় পরিচয় আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। যতদিন বেঁচে থাকবো আপনাদের পাশে আছি এবং থাকব।

সভার শুরুতে ১৯৭৫ সালে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমান ও তার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা, প্রধামন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং আনোয়ারুজ্জামান চৌধুরীর ইচ্ছাপূরণের জন্য মোনাজাত পরিচালনা করেন মৌলানা আব্দাল হোসেন চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24