Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জে পুলিশিং ডেলিভারি সেন্টারের উদ্বোধন

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জে পুলিশিং ডেলিভারি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে সুনামগঞ্জ সদর মডেল থানায় এ পুলিশিং ডেলিভারি সেন্টারের উদ্বোধন করা হয়।

সদর থানার কমপ্লেক্সের সার্ভিস সেন্টারের নবনির্মিত ভবন ও সার্ভিস ডেলিভারি সেন্টারের উদ্বোধন করেন পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান।

পরে পুলিশিং ডেলিভারি সেন্টার মিলনায়তনে সুনামগঞ্জ পুলিশ সুপার (এসপি) মো. হারুণ অর রশীদের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য বক্তব্য রাখেন পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান।

সুনামগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) এলিনোর লিন্ডার পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি অ্যাডভোকেট আপ্তাব উদ্দিন, পাবলিক প্রসিকিউটর অ্যাড. শফিকুল আলম, জেলা আইনজীবী সতিতির সাবেক সভাপতি অ্যাড. রবিউল লেইছ রোকেশ ও সদর থানা কমিউনিটি পুলিশিঙের আহ্বায়ক নূরুর রব চৌধুরী প্রমুখ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সদর ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী সাখাওয়াত হোসেন।সভা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে সুরমা নদীর রিভারভিউ এলাকায় পোনা মাছ অবমুক্ত করেন অতিরিক্ত আইজিপি –

Exit mobile version