1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধা, আটক ২১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

সুনামগঞ্জে বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধা, আটক ২১

  • Update Time : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ৪২৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও রায়ে’র প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে কালো পতাকা মিছিল করেছে জেলা বিএনপি।
রোববার দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন থেকে মিছিলটি বের হয়ে কিছু পথ আগালেই পুলিশ তাদের বাধা দেয়। পরে সেখানেই সমাবেশ করেন নেতাকর্মীরা । সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সহ-সভাপতি ওয়াকিুফর রহমান গিলমান ও নাদের আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘‘খালেদা জিয়া ও তারেক রহমানের উপর দায়ের করা মিথ্যা মামলা এবং ‘সাজানো রায়’ প্রত্যাহার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।’’
এদিকে, নাশকতার আশঙ্কায় জেলার বিভিন্ন উপজেলা থেকে জেলা যুবদলের সহসভাপতিসহ ২১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মো. শাহ্জাহান, জেলা যুবদলের সহসভাপতি মো. সুজন আহমদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের ভাই ছাত্রদল নেতা ওবায়দুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা মো. ফয়সল আহমেদ ও শাহ্ রাহুল। এছাড়া দিরাইয়ে ২, ছাতকে ৬, বিশ্বম্ভরপুরে ২, জগন্নাথপুরে ২, জামালগঞ্জে ২, ধর্মপাশায় ১ ও তাহিরপুরে ১ বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ।
সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল্লাহ জানিয়েছেন, গত দুই অক্টোবর নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় সুনামগঞ্জ সদর থানা পুলিশ ৫ বিএনপি নেতা-কর্মীকে আটক করেছে। অন্যান্য থানায়ও একই অভিযোগে বিএনপি’র কিছু নেতা-কর্মীকে আটক করা হয়েছে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল বললেন,‘আমরা শান্তিপূর্ণ কর্মসূচি করছি, তবুও আমাদের নেতা কর্মীদের হয়রানি করা হচ্ছে। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত সারা জেলায় ২১ জন নেতা কর্মীকে আটক করা হয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com