মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
এপিটাফ ||আব্দুল মতিন পরিকল্পনামন্ত্রীর ডিও লেটারে জগন্নাথপুরে ২৩টি স: প্রা: স্কুলে নতুন ভবন নির্মাণ হচ্ছে সুনামগঞ্জে স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্ত্রীর আত্মহত্যা জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মিড ডে মিল চালু জগন্নাথপুরে প্রকাশ্য দিবালোকে গ্রামীণ ফোনের ৫ লাখ টাকা ছিনতাই, জনতার ধাওয়ায় বাইকসহ আটক ১ জগন্নাথপুরে সড়ক রক্ষায় ১০ টন ওজনের অধিক যান চলাচলে নিষেধাজ্ঞা মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ, আনুষ্ঠানিকভাবে প্রচারণা প্রার্থীরা গরুর মাংস বিক্রি: ভারতে খ্রিস্টান যুবককে পিটিয়ে হত্যা জগন্নাথপুরের ব‌্যবসায়ী ফেরদৌস মিয়া খুনের ঘটনায় সানিকে যাবজ্জীবন কারাদণ্ড সুনামগঞ্জে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, তিনজনের যাবজ্জীবন

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক হলেন

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ১৮৪ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা নুরুন নাহার । জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে

শিক্ষা মন্ত্রনালয়ের নীতিমালার বিভিন্ন ক্যাটাগরিতে সৈয়দা নুরুন নাহারকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত করা হয় ।তিনি জগন্নাথপুর উপজেলা পর্যায়েও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন ।

সৈয়দপুর ঈশানকোনা গ্রামের বাসিন্দা সৈয়দ আব্দুল ওহাব ও সৈয়দা সালেহা খাতুনের মেয়ে সৈয়দা নুরুন নাহার প্রাথমিক মাধ্যমিক কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে মেধা ভিত্তিক শিক্ষার্জন শেষে ১৯৯৭ সালে শিক্ষকতা পেশায় যোগদান করেন । পরবর্তিতে ২০১০ সালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং ২০১৪ সাল থেকে প্রধান শিক্ষক পদে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে কর্মরত আছেন ।

দুই মেয়ের জননী প্রধান শিক্ষক সৈয়দা নুরুন নাহারের স্বামী মোহাম্মদ দুলাল মিয়া সিলেট জেলার ওসমানী নগর উপজেলার দয়ামীর সদরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে দায়িত্ব পালন করে আসছেন ।

সৈয়দা নুরুন নাহার উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট, কর্মকর্তা বৃন্দ এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,শিক্ষক, শিক্ষার্থী , এবং এলাকাবাসির প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যত কর্মময় জীবনের সাফল্য অর্জনে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24