1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন হচ্ছে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন হচ্ছে না

  • Update Time : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৭৫৫ Time View

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্মসম্পাদক মাহবুবুল আলম হানিফ বৃহস্পতিবার সন্ধ্যায় এই প্রতিবেদককে এমন তথ্য জানিয়ে বলেছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটির মেয়াদ শেষ না হওয়ায় সম্মেলন হচ্ছে না। এই জেলার কমিটির মেয়াদ শেষ হয় নি।
তিনি জানান, ২০১৭ সালের ২২ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। সেই অনুযায়ী এই জেলা কমিটির এখনো মেয়াদ রয়েছে। মেয়াদ শেষ হলে পরবর্তীতে সম্মেলনের তারিখ জানানো হবে। এই জেলার মেয়াদোত্তীর্ণ উপজেলাগুলোর সম্মেলন হবে।
এর আগে বৃহস্পতিবার বিকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেছিলেন, সিলেট বিভাগের সিলেট জেলা, মহানগর, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় আওয়ামী লীগের সম্মেলন হবে। সুনামগঞ্জের সম্মেলন হবে পহেলা ডিসেম্বর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com