1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন চার নেতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন চার নেতা

  • Update Time : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২৩৯ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগের চার নেতা। গত শনিবার ও রোববার এই দুই দিনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাঁরা মনোনয়ন ক্রয় করেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় সূত্র জানায়, শনিবার মনোনয়ন সংগ্রহ করেন সুনামগঞ্জ-৩ আসনের বর্তমান

সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ। রবিবার মনোনয়ন সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট খায়রুল কবীর রুমেন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।
প্রসঙ্গত পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গত তিন মেয়াদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে সরকারের পরিকল্পনা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এবারও আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অপরদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন গত তিন মেয়াদে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়েও মাঠে তৎপর রয়েছে। তিনি এবারও দলের মনোনয়ন প্রত্যাশা করে মনোনয়ন দাখিল করেন। এছাড়াও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বেশ কিছু দিন ধরে মনোনয়ন প্রত্যাশা করে মাঠে প্রচারণায় আছেন। তিনি প্রথমবারের মতো মনোনয়ন সংগ্রহ করেছেন। অপরদিকে এ আসনের প্রথম এমপি প্রয়াত আব্দুর রইছ এর ছেলে অ্যাডভোকেট খারুইল কবীর রুমেও প্রথমবারের মতো দলীয় মনোনয়ন কিনেছেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com