Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জ-৩ আসনে নৌকা মাঝি হতে চান সৈয়দ ফারুক

স্টাফ রিপোর্টার :: বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড সচল রাখতে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে আগামী নির্বাচণে নৌকা প্রতিকে নির্বাচণ করতে চান যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।
তিনি বুধবার বেলা দুইটার সময় জগন্নাথপুর পৌরশহরের তালুকদার রেন্টুরেন্টে স্থানীয় গনমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিয়মকালে এ কথা জানান।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের মহাৎসব চলছে। বর্তমান সরকারের এ উন্নয়নের আরো গতি বাড়াতে আগামী জাতীয় সংসদ নির্বাচেন এ আসনে নৌকার মাঝি হতে মাঠ কাজ করছি। তিনি বলেন বঙ্গবন্ধুর আর্দশ ও চেতনা ধারণ করে ছাত্র রাজনীতি থেকে আজ অবদি আওয়ামীলীগের সকল কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছি। নেত্রীর নির্দেশে মাঠে কাজ করছেন বলে তিনি জানিয়েছেন।

মতবিনিয়মকালে জগন্নাথপুরের প্রবীন সাংবাদিক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি দৈনিক মানব জমিন প্রতিনিধি শংকর রায়, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা কবি মাসুক ইবনে আনিস, লন্ডন প্রবাসি সৈয়দ তারিফ, দৈনিক যুগান্তর প্রতিনিধি সানোয়ার হাসান সুনু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল হাই, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র বার্তা সম্পাদক আলী আহমদ, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি গোবিন্দ দেব, বর্তমান প্রতিনিধি আজহারুল হক ভূঁইয়া, দৈনিক সুনামকন্ঠ প্রতিনিধি শাহজাহান মিয়া, দৈনিক জালালাবাদ প্রতিনিধি আলী আসফর, সংবাদকর্মী হিফজুলসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version