Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সৌরভ যুব সংঘ কেশবপুর জগন্নাথপুর এর উদ্যোগে লন্ডনে সভা অনুষ্ঠিত

আমিনুল হক ওয়েছ::সৌরভ যুব সংঘ কেশবপুর জগন্নাথপুর এর উদ্যোগে লন্ডনের ওশন সেন্টারে প্রবীণ মুরুব্বী জনাব মছদ্দর আলীর সভাপতিত্বে ,ছমির আলীর পরিচালনায়, আব্দুল মমিন এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন প্রবীণ মুরুব্বী সর্ব আবুল বশর , কেশবপুর এডুকেশন ট্রাস্টের সভাপতি বশির মিয়া, কেশবপুর এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক তজম্মুল আলী , ট্রেজারার আব্দুল হক জমির মিয়া , আব্দুল মতিন,এলাইচ মিয়া, আজাদ মিয়া, আব্দুল মজিদ, হারুন মিয়া, আওলাদ হোসেন, লেচু মিয়া,আবুল হোসেন, সুহেল মিয়া , লায়েক আলী, ফারুক আহমেদ, সুফিন আহমদ ও মবশ্বির আলী প্রমুখ ।
সভায় উপস্থিত ছিলেন অলিউর রহমান, আবুল খয়ের, আবু সুফিয়ান, আবুল লেইছ,আব্দুল অদুদ,আব্দুর রব, গোলাম রব্বানী,আছকির আলী,খালেদ মিয়া,কাজল মিয়া,অলিদ মিয়া,জিতু মিয়া ,আব্দুস শহীদ মনির,তারেক আহমেদ তাহের ও রুবেল আহমেদ প্রমুখ ।
সভায় বক্তাগন বলেন এখানে উপস্থিত হয়ে মনে হচ্ছে যেন আমাদের গ্রামেই আছি, এলাকার উন্নয়নের স্বার্থে ইউকে সৌরভের শাখার গঠন করে এলাকার শিক্ষা, স্বাস্থ্য চিকিৎসা, রাস্তাঘাট,গরিব মানুষের সাহায্যে অন্য বস্র বাসস্থানের ব্যবস্থা করে এলাকার বাসিন্দা আগামী দিনের অহংকার ছেলে মেয়ে কে সু শিক্ষায় শিক্ষিত করে এক সুন্দর সমাজ গঠন করে এলাকার উন্নয়ন করা যায় সে ব্যাপারে অত্র এলাকার সবাইকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানানো হয়। পরিশেষে নেতৃবৃন্দ আগামীতে যাতে আরও বেশি সংখ্যক মানুষ কে সম্পৃক্ত করে বড় পরিসরে বসে সৌরভ যুব সংঘ কেশবপুর জগন্নাথপুর এর ইউকে শাখা গঠন করা যায় সে ব্যাপারে সবাই একমত পোষণ করেন । এবং পরবর্তীতে আগামী সভার স্থান তারিখ নির্ধারণ করে সবাইকে জানানো হবে ।

Exit mobile version