Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

স্ত্রী সন্তানকে কুপিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
শাহজাহান মিয়া (৫০) নামে এক ব্যাক্তি ধারালো দা দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছে। এর আগে তিনি নিজের স্ত্রী আসমা আক্তার (৩৮), মেয়ে নবম শ্রেণীর শিক্ষার্থী হাদিসা আক্তার (১৩) ও ছেলে আমিনুল ইসলামকে (৯) ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ভোর রাতে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের আঙ্গারোয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আঙ্গারোয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে শাহজাহান। তিনি দীর্ঘ দিন ধরে মানসিক ভারসাম্যহীন থাকায় পরিবারের লোকজন তাকে লোহার শিকল দিয়ে বেধে রাখতেন। শুক্রবার রাতেও তাকে শিকল দিয়ে বেধে রাখা হয়েছিল। শনিবার ভোর রাতে শাহজাহান প্রকৃতির ডাকে বাইরে যেতে চাইলে তার মেয়ে হাদিসা আক্তার পিতাকে শিকলমুক্ত করে দেয়। এ সময় শাহজাহান হঠাৎ উত্তেজিত হয়ে ঘরে থাকা ধারালো কুড়াল দিয়ে স্ত্রী আসমা (৩৮), মেয়ে হাদিসা ও ছেলে আমিনুলকে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে ধারালো দা দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করে শাহজাহান।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Exit mobile version