Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

হবিগঞ্জে অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::হবিগঞ্জ জেলার বাহুবলে সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মিরপুর নতুন বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রুহেল মিয়া (২১)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে নতুন বাজার এলাকায় একটি সিএনজি অটোরিকশার সাথে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক ও যাত্রী রুহেলসহ পাঁচজন আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রুহেলকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে সাবেক সেনা সদস্য বাহুবলের পূর্ব জয়পুর গ্রামের সামছু মিয়া (৫০) ও চুনারুঘাট উপজেলার বল্লবপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে মহিবুর রহমান দরবেশকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত স্বপনকে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং অটোরিকশা চালক মামুনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

Exit mobile version