1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে অন্তসত্বা গৃহবধূ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হবিগঞ্জে অন্তসত্বা গৃহবধূ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ১৮৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জের চুনারুঘাটে চাঞ্চল্যকর গৃহবধু আয়েশা আক্তার হত্যা মামলায় একই পরিবারের ৫ জনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-২ এর বিচারক মো. জাহিদুল হক এ রায় ঘোষণা করেন।

নিহত গৃহবধু আয়েশা আক্তার উপজেলার সাদেকপুর গ্রামের রাসেল মিয়ার স্ত্রী। রায় ঘোষণার সময় নিহত আয়েশা আক্তারের স্বামী দন্ডপ্রাপ্ত রাসেল মিয়াসহ ৪ জন আদালতে উপস্থিত ছিলেন। এছাড়াও পলাতক রয়েছে কাউছার মিয়া নামে অপর আরেক আসামী।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীরা হল, নিহত আয়েশা আক্তারের স্বামী রাসেল মিয়া (২৫), রাসেল মিয়ার মা তাহেরা খাতুন (৬০), তার দুই বোন হুসনা আক্তার (২৮), রুজি বেগম (৩৫) ও ভাই কাউছার মিয়া (৩৭)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর ১ লাখ টাকা যৌতুকের জন্য অন্তসত্বা গৃহবধু আয়েশা আক্তারকে বেধড়ক মারপিট করে তার স্বামী রাসেল মিয়াসহ পরিবারের সদস্যরা। মারপিটের এক পর্যায়ে মারা যায় সে। পরদিন ১৬ সেপ্টেম্বর রাসেল মিয়াকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় হত্যা মামলা করেন নিহতের পিতা আব্দুল সাত্তার। মামলায় ১৮ জন স্বাক্ষীর মধ্যে ১২ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

বাদী পক্ষের আইনজীবি এডভোকেট আবুল মনছুর মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে রায়ের দ্রæত বাস্তবায়ন চান। অপরদিকে আসামী পক্ষের আইনজীবি এডভোকেট এম এ মজিদ বলেন, রায়ে আমরা অসন্তুষ্ট। এ বিষয়ে উচ্চ আদালতে আপিল করা হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com