1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হোয়াটস্ অ্যাপে যুক্ত হতে যাচ্ছে বিনামূল্যে কথা বলার সুবিধা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম:

হোয়াটস্ অ্যাপে যুক্ত হতে যাচ্ছে বিনামূল্যে কথা বলার সুবিধা

  • Update Time : মঙ্গলবার, ২ সেপ্টেম্বর, ২০১৪
  • ৭০২ Time View

মোবাইল ম্যাসেজিং অ্যাপ হোয়াটস অ্যাপে যুক্ত হতে যাচ্ছে ফ্রী ভয়েস কলিং বা বিনামূল্যে কথা বলার সুবিধা। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী বছরের শুরুতে ঘোষণা দিয়েছিলেন, বছরের দ্বিতীয় কোয়ার্টারে এই সুবিধা যুক্ত করা হবে। আর তাই প্রযুক্তিপ্রেমীরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন ফিচারটির জন্য।
সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে দেখা গেছে, একদল স্বেচ্ছাসেবী যারা অ্যাপটির হিন্দি ভার্সনের বিভিন্ন অনুবাদের সাথে যুক্ত, তাদের কিছু নতুন স্ট্রিং অনুবাদ করতে বলা হয়েছে। এর মধ্যে রয়েছে Hang Up, Incoming Call, Outgoing Call প্রভৃতি শব্দ যা ফোনকলের জন্য ব্যবহার করা হয়ে থাকে। আর এ থেকেই অনেকে বিষয়টি নিশ্চিত করছেন। অপর এক প্রতিবেদনে দেখা গেছে, হোয়াটস অ্যাপে কল রিসিভ করার কিছু ইন্টারফেসের ছবি।
বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ম্যাসেজিং অ্যাপসমূহের মধ্যে হোয়াটস অ্যাপ অন্যতম। বর্তমানে প্রায় ৬০০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারী রয়েছে অ্যাপটির। একইসাথে কেবল ভারতেই রয়েছে ৫০ মিলিয়নের বেশি সক্রিয় ব্যবহারকারী। তবে এতে ফ্রী কলিং সুবিধা চালু করা হলে ব্যবহারকারীর সংখ্যা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাবে বলেই ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com