মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি জগন্নাথপুরে গানে গানে মাতিয়ে গেলেন ‘ক্লোজআপ ওয়ান’র তারকা শিল্পী সালমা আইন শৃঙ্খলা সভা: জগন্নাথপুরে মাদক বিরোধী অভিযান জোরদারের আহবান জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার দুই ট্রেনের মুখামুখি সংঘর্ষে নিহত ১৬ রাধারমন দত্ত এ দেশের লোক সংস্কৃতির ভান্ডার কে সমৃদ্ধ করেছেন: জেলা প্রশাসক ‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’ জগন্নাথপুরে মূল্য তালিকা না থাকায় ভ্রাম‌্যমান আদাতের অভিযানে জরিমানা আদায় ঈদে মীলাদুন্নবী (সা:) উপলক্ষে জগন্নাথপুরে র‌্যালি ও আলোচনাসভা জগন্নাথপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

২৪ ঘন্টার মধ্যে তনু হত্যাকারীর গ্রেফতার চেয়ে হাইকোর্টে রিট

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ এপ্রিল, ২০১৬
  • ৫২ Time View

স্টাফ রিপোর্টার:: আগামী ২৪ ঘণ্টার মধ্যে তনু হত্যাকারীদের গ্রেফতার চেয়ে হাইকোর্টে রিট করেছেন এক আইনজীবী। একই সঙ্গে এই হত্যার বিচার বিভাগীয় তদন্তের আবেদন করা হয়েছে ওই রিটে। রোববার হাইকোর্টে এ রিট দায়ের করেন আইনজীবী ইউনুছ আলী আকন্দ।
ইউনুছ আলী আকন্দ জানান, আগামীকাল বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি একেএম শাহীদুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চে এই রিটের শুনানি হবে। রিট আবেদন মন্ত্রী পরিষদ সচিব, স্বরাষ্ট্র সচিব, পুলিশের মহাপরিদর্শক ও কুমিল্লা ময়নামতি ক্যান্টনমেন্ট এরিয়া কমান্ডারসহ সাত জনকে বিবাদী করা হয়েছে।
উল্লেখ্য, ২০ মার্চ রাত সাড়ে ১০টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর লাশ কুমিল্লা সেনানিবাসের ভেতর একটি কালভার্টের পাশের ঝোঁপ থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. ইয়ার হোসেন কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24