1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৩ মাইল লম্বা শাড়ি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

৩ মাইল লম্বা শাড়ি

  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৪৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

শ্রীলংকার ক্যান্ডিতে এক বিউটিশিয়ান তিন মাইল লম্বা বিয়ের শাড়ি পরেছেন গিনেস বুকে রেকর্ড গড়ার আশায়; কিন্তু এ ঘটনায় ব্যাপক আলোচনা-সমালোচনা তৈরি হয়েছে দেশটিতে। কারণ ওই লম্বা শাড়ি ধরার জন্য প্রায় আড়াইশ শিক্ষার্থীকে ব্যবহার করা হয়েছে। বিবিসি।

কেন শিশুদের এ কাজে ব্যবহার করা হলো, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে শ্রীলংকার শিশু সুরক্ষা কর্তৃপক্ষ। কেন্দ্রীয় প্রদেশের মুখ্যমন্ত্রী সারাথ একনায়েকের পৃষ্ঠপোষকতায় ক্যান্ডির রাস্তাতেই ওই শাড়ি প্রদর্শনের আয়োজনটি করা হয়। সূর্যের তাপে রাস্তার ধারে ঘণ্টার পর ঘণ্টা শিশুরা দাঁড়িয়েছিল, কোন মানবিকতায়, কী ভেবে ওই শিশুদের এ কাজে ব্যবহার করা হলো, তা নিয়ে প্রশ্ন তুলছে এডুকেশন ইউনিয়নগুলো; ব্যাপক বিতর্কও তৈরি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com