Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

অধ্যাপক ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টায় জড়িতদের শাস্তির দাবিতে জগন্নাথপুর শাহজালাল মহাবিদ্যালয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার:: জনপ্রিয় লেখক,শিক্ষাবিদ, প্রযুক্তিবিদ,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.জাফর ইকবাল কে হত্যাচেষ্টার প্রতিবাদে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থীদের অংশ গ্রহনে জগন্নাথপুর- সুনামগঞ্জ সড়কে রোববার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে করা হয়েছে । শাবির সাবেক শিক্ষার্থী, মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও প্রভাষক এনামুল কবিরের সঞ্চালনায় মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের গভার্ণিংবডির সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম। অতিথির বক্তব্য রাখেন প্রভাষক রিংকর রায়,শিব্বির আহমেদ,দেবাশীষ রায়, হাসানুজ্জামান খান, মহিউদ্দিন মাহি,মাহমুদ সুলতান,মির্জা আমিনুলহক।

শিক্ষার্থীদের মধ্য বক্তব্য রাখেন সাদিকুর রহমান সৌরভ, ফারিয়া রহমান তামান্না, ধনমিয়া, সাহেদ অালী,পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন তাহরিমা আক্তার রুমি, কামরান হোসেন, মারজুম আহমেদ প্রমুখ। প্রতিবাদ সমাবেশ থেকে অবিলম্বে ঘটনার সাথেে জড়িতদের শনাক্ত করে গ্রেফতার,দৃষ্টান্তমুলক শাস্তি, ড.জাফর ইকবালের সর্বোচ্চনিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে দাবী জানানো হয় এবং তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করা হয়।

Exit mobile version