1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অর্থমন্ত্রী মুহিত হাসপাতালে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

অর্থমন্ত্রী মুহিত হাসপাতালে

  • Update Time : শুক্রবার, ৮ জুলাই, ২০১৬
  • ২১৪ Time View

সিলেট প্রতিনিধি:;হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অর্থমন্ত্রীর ঘনিষ্ট হিসেবে পরিচিত, সিলেট মহানগরের ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ বলেন, হঠাৎ ডায়বেটিকস বেড়ে যাওয়ায় অর্থমন্ত্রীকে বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাঁর অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন জাবেদ সিরাজ।

তিনি জানান, বুধবার থেকে অর্থমন্ত্রী শারীরিকভাবে সুস্থ বোধ করছিলেন না। বৃহস্পতিবার বিকালে তাঁর ডায়বেটিকস বেড়ে ২৪-এ উঠে যায়। তাৎক্ষণিকভাবে তাকে বাসা থেকে নগরীর বেসরকারি পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

অর্থমন্ত্রী মুহিত বর্তমানে ডা. শিশির বসাক, ডা. শিশির চক্রবর্তী ও ডা. আহবাব আহমদের তত্ত্বাবধানে আছেন বলে হাসপাতাল থেকে জানিয়েছেন জাবেদ সিরাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com