1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আগামী নির্বাচনে দুর্নীতিবাজ এমপিরা মনোয়ন পাবেন না : কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

আগামী নির্বাচনে দুর্নীতিবাজ এমপিরা মনোয়ন পাবেন না : কাদের

  • Update Time : শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
  • ২৮৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
অজনপ্রিয় ও দুর্নীতিবাজ সংসদ সদস্যরা (এমপি) আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার রাজধানীর গুলশানে দলের সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী ও বর্তমান সংসদ সদস্য সবার সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তথ্য আছে। জনপ্রিয় ও জয়ী হওয়ার সম্ভাবনা আছে এমন প্রার্থীরাই মনোনয়ন পাবেন বলে জানান তিনি।

সেতুমন্ত্রী আরো বলেন, ‘আমাদের কেউ কেউ পারসোনাল কমেন্ট করেন। সেটা তাঁদের নিজেদের ব্যাপার। কিন্তু আমাদের দলের বক্তব্য হচ্ছে যেই জনপ্রতিনিধি জনগণের কাছে গ্রহণযোগ্য নয়, গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলেছেন সেই জনপ্রতিনিধি নিশ্চয়ই আওয়ামী লীগের মনোনয়নের অযোগ্য হবেন।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিজেই আদালতকে হেনস্তা করছেন বলে অভিযোগ করেছেন ওবায়দুল কাদের। জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিয়ে খালেদা জিয়ার অভিযোগ সম্পর্কে তিনি বলেন, খালেদা জিয়া নিজেই আদালতকে হেনস্তা করছেন।

বিএনপির উদ্দেশে মন্ত্রী বলেন, ‘কোন নিয়মের বদৌলতে মামলার বিচারিক কার্যক্রমকে আট মাসের বেশি সময় বিলম্বিত করেছে। তিনি বলেছেন, আদালত তাঁকে হেনস্তা করেছে। আমি বলব, সবাই বলবে তিনি আদালতকে হেনস্তা করছেন।’

গতকাল বৃহস্পতিবার আদালত প্রাঙ্গণে বিএনপি সমর্থিত আইনজীবীরা হাতাহাতি করে প্রমাণ করেছেন তাঁরা আইনের প্রতি শ্রদ্ধাশীল না, তাঁরা আইন মানেন না বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com