Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

আট নম্বর ওয়ার্ডে ত্রিমুখী লড়াই

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর পৌরসভার আট নম্বর ওয়ার্ডে চার কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তাঁরা হলেন, বর্তমান কাউন্সিলর আবাব মিয়া (পাঞ্জাবি), সাফরোজ ইসলাম (পানির বোতল), শামীম আহমদ (উট পাখি) ও শাহানুল হক (ডালিম)।

ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, নির্বাচনী উৎসবে ভাসছে এখন এলাকাবাসি।  ইতিমধ্যে প্রচারণা শেষ হয়ে গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মুঠোফোনে চলছে ভোট প্রার্থনা। আট নম্বর ওয়ার্ডে তিনবার নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আবাব মিয়া। তাঁর সঙ্গে গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফরোজ ইসলাম ও পৌর যুবদল নেতা শামিম আহমদ ভোট লড়াইয়ে রয়েছেন। এবারও এই তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া গেছে। এছাড়া ভোটের ময়দানে লড়াইয়ের চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন আরেক স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহানুল হক।

বর্তমান কাউন্সিলর আবাব মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,  ওয়ার্ডের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে প্রার্থী হয়েছে।আমি বিশ্বাস করি, এলাকাবাসি তাদের মূল্যাবান ভোট প্রয়োগের মাধ্যমে আবারও আমাকে বিজয়ী করবেন।

কাউন্সিলর প্রার্থী সাফরোজ ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছি। ওয়ার্ডবাসীর সুখ দু:খে সকল সময় নিজেকে সংম্পৃক্ত রেখেছি। জয়ের বিষয়ে তিনিও আশাবাদি বলে জানান।

আরেক প্রতিদ্বন্দ্বি প্রার্থী শামিম আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকাবাসির সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। গত নির্বাচনে আমি সামান্য ভোটে হেরেছি। তবে এবার নিজের জয়ের এব্যাপারে আশা প্রকাশ করেছেন তিনি।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আট নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১১০। এরমধ্যে পুরুষ ভোটার ১০৪৩ ও নারী ভোটার ১০৬৭ জন।

Exit mobile version