Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

‘আমি স্বামীর বন্ধুদের ধর্ষণের শিকার’

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: আমি অনাগত সন্তানের বাবার পরিচয় দাবি করে আমার স্বামীর বন্ধুদের গণধর্ষণের শিকার হয়েছি। আমি ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ গতকাল শুক্রবার দুপুরে যশোর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এক নারী এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে ওই নারী (৩০) বলেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার জনি সরদারের সঙ্গে ২০১৫ সালের ৩০ অক্টোবর তাঁর গোপনে বিয়ে হয়। কিন্তু এরপর থেকে তিনি বাবার বাড়িতেই থাকতেন। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা। এরপর তাঁকে শ্বশুরবাড়িতে তুলে নিতে জনিকে চাপ দেন। তখন জনি বিয়ের বিষয়টি অস্বীকার করেন। এই পরিস্থিতিতে ৭ জুলাই জনির বন্ধু একই এলাকার সাইফার শেখ তাঁকে জনির মালিকানাধীন নওয়াপাড়া বাজারের আল সেলিম নামের হোটেলে যেতে বলেন। সেখানে গেলে জনির বন্ধু সাইফার, সুমন, আজিম ও রুবেল তাঁর গর্ভপাত ঘটানোর চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে তাঁকে ধর্ষণ করেন। এ ঘটনায় অভয়নগর থানায় গেলে মামলা নেওয়া হয়নি। পরে যশোরের মুখ্য বিচারিক হাকিম আদালত এবং নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে দুটি মামলা করা হয়েছে।

অভয়নগর থানার ওসি আনিসুর রহমান বলেন, ধর্ষণের শিকার কোনো নারী মামলা করতে থানায় আসেননি।

জনি সরদার বলেন, ওই নারীর সঙ্গে তাঁর বিয়ে হয়নি। ওই নারীর গর্ভের সন্তানের তিনি পিতা নন। বন্ধুদের দিয়ে ধর্ষণ করানোর বিষয়টি জানতে চাইলে জনি বলেন, এ বিষয়ে তাঁর কিছুই জানা নেই।

Exit mobile version