1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আলোচিত রাজন হত্যা মামলা এবার ওসি আলমগীর সাময়িক বরখাস্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

আলোচিত রাজন হত্যা মামলা এবার ওসি আলমগীর সাময়িক বরখাস্ত

  • Update Time : সোমবার, ২৭ জুলাই, ২০১৫
  • ৪১৪ Time View

সিলেট প্রতিনিধি:; সিলেটের বহুল আলোচিত শিশু সামিউল আলম রাজনকে নির্যাতন করে হত্যার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলমগীর হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তিনদিন আগে তাকে দায়িত্বে অবহেলার জন্য ক্লোজড করা হয়েছিল।
সিলেট মেট্রোপলিটন ‍পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, ওসি (তদন্ত) আলমগীর হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
শিশু রাজনের বাবার সঙ্গে দুর্ব্যবহার ও ঘাতকদের বাঁচাতে পুলিশ সহায়তা করেছে, এমন অভিযোগের ভিত্তিতে ১৪ জুলাই সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার রোকন উদ্দিনকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।
কমিটি ২৩ জুলাই রাতে এসএমপি কমিশনার কার্যালয়ে ৪২৪ পাতার তদন্ত প্রতিবেদন দাখিল করে। শিশু রাজন হত্যা-পরবর্তী মামলা নিয়ে পুলিশের দায়িত্বে অবহেলা ও অসদাচরণের দায়ে ২৪ জুলাই জালালাবাদ থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেনকে প্রত্যাহার, উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও জাকির হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়।
৮ জুলাই সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেআলী গ্রামের মাইক্রোবাস চালক শেখ আজিজুর রহমানের ছেলে রাজনকে চোর অপবাদ দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ঘাতকরা পরে তার লাশ গুম করার চেষ্টাকালে মুহিত আলমকে গ্রেফতার করা হয়।
ওই ঘটনায় জালালাবাদ থানায় প্রথমে পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। পরে রাজনের বাবা শেখ আজিজুর রহমান মামলার বাদী হন। বর্তমানে মামলাটির তদন্তভার ডিবি পুলিশের হাতে দেয়া হয়েছে।
রাজন হত্যা মামলায় এ পর্যন্ত সৌদি প্রবাসী কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়নাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com